‘ভালো ছবি কাজের আগ্রহ বাড়ায়’

1554728112
বিনোদন ডেস্ক : মডেল ও অভিনেত্রী শবনম ফারিয়া। নাটকের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। ‘দেবী’ ছবির মাধ্যমে চলচ্চিত্রেও অবিষেক হয়েছে তার। ছবিটির জন্য ইতোমধ্যে পুরস্কারও ঘরে তুলেছেন তিনি। বর্তমানে এনটিভিতে প্রচার হচ্ছে তার অভিনীত ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’। এ নাটক, বর্তমান ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গে কথা হয় তার সঙ্গে-
‘ফ্যামিলি ক্রাইসিস’ নাটকে আপনার রুমা চরিত্রটি নিয়ে দর্শকরা কে কী বলছেন, তা জানার কখনও সুযোগ হয়েছে?
শুধু পরিবারের ছোট মেয়ে রুমা নয়, নাটকের প্রতিটি চরিত্র নিয়েই দর্শকের নানারকম মন্তব্য শুনতে পাই। রুমাকে সবাই আদর করে। এখন পর্যন্ত পরিবারের কোনো দায়-দায়িত্ব নেই তার ওপর। সামনে হয়তো পরিবারের বড় দায়িত্বে চলে আসবে। এই নাটকের চরিত্রগুলোয় চেনাজানা মানুষের ছায়া খুঁজে পেয়েছেন বলেও অনেকে জানিয়েছেন। দর্শকের এই ভালো লাগার পেছনে আমার সহশিল্পীদের পাশাপাশি নির্মাতা মোস্তফা কামাল রাজেরও অবদান আছে।
শুনেছি, পরিবারিক গল্প নিয়ে আরও একটি ধারাবাহিকের কাজ শুরু করেছেন?
হ্যাঁ, এর নাম ‘ফ্যামিলি অ্যালবাম’। এটি পরিচালনা করেছেন ইমরাউল রাফাত। নাটকের গল্পটি বেশ অসাধারণ। আমরা তিন বোন, এক ভাই। আমার চরিত্রের নাম সানজানা। বাকি দুই বোনের নাম ফারজানা ও তামান্না। চরিত্রটিতে এতটাই মজা পাচ্ছি যে, শুটিংয়ে সংলাপ বলতে গিয়ে আমরা নিজেরাই হেসেছি। দর্শকরাও নাটকটি উপভোগ করবেন বলে আশা করছি।
এখন আর কী কাজ নিয়ে ব্যস্ত আছেন?
আমার কাজের তালিকা বড় নয়, কারণ এক নাগাড়ে বেশি কাজ কখনই করতে চাই না। যা করব সেটার প্রতি নিজের ভালো লাগা এবং দায়িত্ববোধ থাকতে হবে- এটাই আমি বিশ্বাস করি। সম্প্রতি ্ঈদের নাটকের কাজ শুরু করেছি। ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি এরই মধ্যে ‘মনের আড়ালে তোমার খেয়ালে’ নামের একটি খ- নাটকের শুটিং শেষ হয়েছে। আগামী ঈদুল ফিতরে নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন।
‘দেবী’র পর নতুন ছবিতে অভিনয় নিয়ে কী ভাবছেন?
প্রথম ছবি দিয়েই দর্শকের ভালোবাসা পেয়েছি। এই ছবিতে অভিনয়ে জন্য সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসসা) পুরস্কার পেয়েছি। বাচসাস পুরস্কারের মাধ্যমে কাজের আনুষ্ঠানিক স্বীকৃতি পেলাম। ফলে দায়িত্ব আরও বেড়ে গেল। তাই নতুন ছবি বুঝেশুনেই করতে চাই। যে জন্য ছবিতে অভিনয়ে একটু সময় নিচ্ছি। ভালো ছবি কাজের আগ্রহ বাড়িয়ে দেয়। তবে দেবী মানের কাছাকাছি ছবির অফার পাইনি। ভালো ছবি না হলে কাজ করার ইচ্ছা নেই।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪