অন্তর্জালে আহমেদ ইমতিয়াজ বুলবুলের শেষ অ্যালবাম

1555162119
বিনোদন ডেস্ক : বছরের শুরুতে গত ২২ জানুয়ারি না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন গীতিকার সুরকার ও সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল। মৃত্যুর মাত্র তিনদিন আগে শিল্পী রিজভী ওয়াহিদের সঙ্গে পরিকল্পনা করেছিলেন জানুয়ারির শেষ দিকে সদস্যসমাপ্ত অ্যালবামটি রিলিজ করবেন। কিন্তু সেই রিলিজ আর দেখে যাওয়া হয়নি তার। শোকের আবহ থাকার কারনে রিজভী ওয়াহিদও পরিকল্পনা থেকে সরে আসেন। অবশেষে আহমেদ ইমতিয়াজ বুলবুলের সুর ও সংগীতে রিজভী ওয়াহিদের গান মুক্তি পাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান আরডবিউ এন্টারটেইনমেন্টের ব্যানারে।
আহমেদ ইমতিয়াজ বুলবুলের সুর ও সঙ্গীতে রিজভী ওয়াহিদের এই অ্যালবামে গান রয়েছে মোট ৫টি। এর মধ্যে ৩টি গানের কথা ও সব ক’টি গানের সুর ও সঙ্গীত আহমেদ ইমতিয়াজ বুলবুলের। বাকী দুটি গান লিখেছেন রবিউল ইসলাম জীবন এবং গাজী তানভীর আহমেদ। সব ক’টি গানের মিক্স ও মাস্টারিং করেছেন রেজওয়ান সাজ্জাদ। এই অ্যালবামে দুটি গানে রিজভী ওয়াহিদের সঙ্গে কণ্ঠ দিয়েছেন শুভমিতা।
এর মধ্যে ‘ঘুড়ি’ গানটি পহেলা বৈশাখ উপলক্ষ্যে আজ শনিবার। গাজী তানভীর আহমেদের কথা ও আহমেদ ইমতিয়াজ বুলবুলের সুর ও সংগীতে গানটির ভিডিও নির্মাণ করেছেন লতা আচারিয়া। গানের দৃশ্যায়নে দেখা যাবে ইরফান সাজ্জাদ ও তানিয়া বৃষ্টিকে। বাকী গানগুলোও খুব শিগগিরই ভিডিও আকারে মুক্তি পাবে। আর পুরো অ্যালবামটি আহমেদ ইমতিয়াজ বুলবুলকেই উৎসর্গ করেছেন রিজভী ওয়াহিদ।
রিজভী ওয়াহিদ বলেন, ‘আহমেদ ইমতিয়াজ বুলবুল ভাইয়ের গান আমার অনেক ভালো লাগে। তার সুরে গাওয়ার স্বপ্ন ছিল পূরণ হয়েছে। তার সঙ্গে প্ল্যান করে প্রায় শতভাগ অ্যাকুস্টিক ব্যবহার করে এই গানগুলোর সংগীত করা হয়েছে। রেকর্ডিংও হয়েছে ভারতে। কিন্তু গানগুলো আলোর মুখ দেখার আগেই স্যার আমাদের ছেড়ে চলে গেলেন। খুব খারাপ লাগছে।’
শুভমিতার সঙ্গে গান প্রসঙ্গে রিজভী ওয়াহিদ বলেন ‘শুভমিতাদির সঙ্গে আমার গাওয়া ‘চোখেরই পলকে’ এবং ‘যদি তুমি’ গান দুটি শ্রেতারা দারুণভাবে গ্রহণ করেন। সেই ভাবনা  থেকেই শুভমিতার সঙ্গে আবার কাজ করা।’

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪