আজকের তারিখ- Wed-29-05-2024

নাটোরে দুই বাসের সংঘর্ষে নিহত ৭, আহত ২০

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে সাতজন নিহত ও ২০ জন আহত হয়েছেন। শনিবার (৭ মে) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ন্যাশনাল ট্রাভেলস এবং বনপাড়া থেকে ছেড়ে যাওয়া সিয়াম ট্রাভেলস বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের পাটোয়ারী ফিলিং স্টেশনের কাছে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ছয়জন মারা যান। এ ছাড়া ২০ জন আহত হন। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক জানান, স্থানীয় আমেনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়েছে। এই নিয়ে সাতজন মারা গেল।
বনপাড়া হাইওয়ে থানা নিহতদের পরিচয় জানিয়েছে। তারা হলেন, সিয়াম পরিবহনের যাত্রী নাটোর সদর থানার পাইকোরদল এলাকার প্রবাসী শাহজাহান মিয়ার ছেলে কাউছার রহমান (১৭) এবং মেয়ে সাদিয়া আক্তার (১৩) ও শ্যালক নাটোর সদর থানার পাইকোরদল এলাকার আলমগীর হোসেন (৪৮) ; ন্যাশনাল পরিবহনের যাত্রী নাটোরের লালপুর থানার ওয়ালিয়া এলাকার মোহনা আক্তার মিলি (২৬), মাগুরা সদর থানার মিজানুর রহমান (৩০), চাঁপাইনবাবগঞ্জ সদর থানার মশিউর রহমান (২৫) ও টাঙ্গাইলের দেলদুয়ার থানার বেঙ্গুনিয়া গ্রামের আব্দুল জলিল (২৬)।
আহতদের পরিচয় পাওয়া যায়নি। আহত ২০ জন বনপাড়া, নাটোর ও রাজশাহীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে বলে পুলিশ জানিয়েছে।
ন্যাশনাল পরিবহনের যাত্রী শরিফুল গণমাধ্যমকে বলেন, বনপাড়ার গাজী অটোরাইস মিল ও পাটোয়ারী ফিলিং স্টেশন পেরুনোর সময় তাদের বাসটি সামনের একতা পরিবহনের একটি বাসকে যখন অতিক্রম করে তখনই সিয়াম পরিবহনের একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, সংঘর্ষের পর সিয়াম পরিবহনের বাসটি মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগায়। অন্যদিকে ন্যাশনাল পরিবহনের বাসটি সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা খেয়ে নিচু জমিতে নেমে যায়। দুর্ঘটনায় উভয় বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। সড়কে যান চলাচলও তখন বন্ধ হয়ে যায়।
ন্যাশনাল ট্রাভেলসের যাত্রী এনামুল হক (৪৭) জানান, ঢাকা-রাজশাহী হাইওয়েতে উঠার পরই তাদের চালক বেপরোয়া গতিতে চালাচ্ছিলেন বাসটি। যাত্রীদের শত অনুরোধেও তিনি গতি কমাতে রাজি হননি। একই বাসের যাত্রী আক্তারী খানম (৪১) বলেন, গাড়িটি অযথাই বেপরোয়া গতিতে চালাচ্ছিলেন চালক। অনেক যাত্রীর অনুরোধেও গতি কমান নাই ।
নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় জেলা প্রশাসক শামীম আহমেদ নিহতদের পরিবারকে ২০ হাজার করে টাকা এবং আহতদের চিকিৎসায় সহযোগিতার ঘোষণা দেন।
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )