আজকের তারিখ- Tue-21-05-2024
 **   ভিসানীতি নয়, অন্য আইনের প্রয়োগ আজিজ আহমেদের ওপর: ওবায়দুল কাদের **   কুমিল্লা শিক্ষা বোর্ডে এসএসসির ৭৫ হাজার উত্তরপত্র পুন:নিরীক্ষণের আবেদন **   শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় গৌতম বুদ্ধ প্রচার করেছেন অহিংসার বাণী : প্রধানমন্ত্রী **   জনস্বাস্থ্যকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার **   মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলাম : আজিজ **   চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা উদয় শঙ্কর **   পুত্র সন্তানের মা হলেন ইয়ামি গৌতম **   ডেসটিনির পরিচালনা বোর্ডের নতুন চেয়ারম্যান ব্যারিস্টার প্রশান্ত **   গাজায় ইসরায়েলি বাহিনী গণহত্যা চালাচ্ছে না : বাইডেন **   গাজায় ইসরায়েলি হামলায় নিহতের সংখ্যা সাড়ে ৩৫ হাজার ছাড়ালো

সোশ্যাল মিডিয়ায় আগুন লাগিয়েছে কলকাতার নায়িকা মধুমিতা

বিনোদন ডেস্ক: সম্প্রতি মুক্তি পেয়েছে ‘কুলের আচার’ ছবির ট্রেলার। এই ছবির বেশ কিছু মুহূর্তের ক্লিপিং দেখে ইতিমধ্যেই বোঝা যাচ্ছে যে, এই ছবির বিষয়বস্তু ঠিক কী হতে চলেছে! স্বামী-স্ত্রীর পদবী আলাদা হওয়া কি উচিত? মানে বিয়ের পর মেয়েটিকে স্বামীর পদবীই গ্রহণ করতে হবে? এরকম প্রশ্নের মুখোমুখিই দাঁড় করিয়ে দেবে ছবি, তাই মনে হচ্ছে ট্রেলার দেখে। উত্তরণের পর কুলের আচারে মধুমিতা সরকারের চরিত্রের প্রশংসা করছেন সবাই। অভিনয়ের জন্য মধুমিতার প্রশংসা তো করাই হয়।

কিন্তু তাঁর ফিটনেস নিয়েও দারুণ চর্চা হয় টলিপাড়ায়। আরও একটা বিষয় নিয়ে আলোচনা হয়! জানেন কি? মধুমিতার স্টাইল স্টেটমেন্ট কিন্তু হট টপিক! কখনও জামদানি, কখনও সাহসী পশ্চিমী পোশাক আবার কখনও শাড়িতেই তিনি আধুনিকা নারী। অসাধারণ দেখতে লাগে মধুমিতাকে। কালো শিফন শাড়িতে (Black Chiffon Saree) ঠিক যতটা সুন্দর তাঁকে লাগছিল, খুব কম মানুষই নিজেকে প্রেমে পড়া থেকে সামলে নিতে পেরেছেন!

একটি কালো শিফন শাড়ি পরেছেন মধুমিতা। এই লুকটি বেশ পুরনো হলেও এখনও পর্যন্ত যেন বেশ হট! আর হট হবে নাই বা কেন, শাড়িটাই যে পরেছেন টলি পাড়ার অন্যতম সেনসেশন মধুমিতা! যাই হোক, এই শিফন শাড়িতে অসাধারণ লাগছে অভিনেত্রীকে।

শিফন শাড়ির সঙ্গে বাঙালির অন্তরঙ্গতা আছে। বড় পর্দায় অভিনেত্রীদের শিফন শাড়িতে দেখতে সত্যিই ভালো লাগে। মধুমিতাও তাই যখন কালো রঙের এই শিফনটি পরলেন, তাঁর দিক থেকে চোখ ফিরিয়ে নেওয়ার উপায় থাকল না।

আসলে গরমকালে আমাদের সব সময় এমন ফ্যাব্রিক বেছে নেওয়া উচিত, যা পরে আমাদের আরাম হয়। আমাদের জন্য যা আরামদায়ক, সেরকম ফ্যাব্রিকই বেছে নিতে হবে। শিফন গরমে পরার উপযুক্ত। এই ফ্যাব্রিক খুবই হালকা। তাই পরে আরাম হয়। স্কিন ব়্যাশের সম্ভাবনা কমে যায়।

এই ধরনের ফ্যাব্রিকের শাড়ি বা কুর্তা কিংবা টপ পরলে দেখতেও ভালো লাগে। মধুমিতাও সেরকমই একটি ফ্যাব্রিক বেছে নিয়েছেন। শিফন শাড়ির আঁচল উড়িয়ে মধুমিতা যখন সামনে এসে দাঁড়ালেন, তখন টুপটাপ প্রেমে পড়লেন সবাই। তাঁর হটনেসের কাছে ফিকে হল সব কিছুই।

মধুমিতার এই শিফন শাড়িটি দেখতে খুবই সুন্দর। সম্পূর্ণ শাড়িতেই একটি মনোটোন ধরে রেখেছেন অভিনেত্রী। এক রঙা এই শাড়িতে কোনও বিশেষ কাজ করা নেই।

কোনও প্রিন্ট, অ্যাপ্লিক বা এমব্রয়ডারি কাজ চোখে পড়ছে না। বরং এই শাড়ির পাড়ে ব্লিং এফেক্ট যোগ করার জন্য সিকুইন কাজ করা হয়েছে। কালো সিকুইন ওয়ার্কই রয়েছে সেখানে। যা শাড়ির সৌন্দর্যকে বাড়িয়ে দিয়েছে কয়েক গুণ।

এই শিফন শাড়িটি দারুণ ক্যারি করেছেন অভিনেত্রী, শিফন শাড়িটি এতটাই পাতলা যে, তার আড়ালে অভিনেত্রীর অ্যাবস স্পষ্ট। কোমরের ঝলক দেখা যাচ্ছে। যা এই লুকের হটনেস বাড়িয়ে দিয়েছে। শাড়ির আঁচল ও নিজের ফিগার দুটোই দারুণ ফ্লন্ট করেছেন তিনি। নিজের সৌন্দর্য হাইলাইট করার কোনও সুযোগই ছাড়েননি তিনি।

এই শাড়ির সঙ্গে কোনও কনট্রাস্ট বা অন্য রঙের ব্লাউজ পরেননি অভিনেত্রী। বরং স্লিভলেস ব্লাউজ পরেছেন যা কালো রঙের। এই ব্লাউজের নেকলাইনটিও আকর্ষণীয়।

নেকলাইনটি ডিপ ইউ। যা মধুমিতার গলার অংশ ও কাঁধের অংশকে হাইলাইট করেছে। সম্পূর্ণ আউটফিটের মনোটোনকেও ব্রেক করতে দেয়নি। খুব সুন্দর দেখতে লাগছে অভিনেত্রীকে।

এই আউটফিটের সঙ্গে খুব বেশি গয়না পরেননি অভিনেত্রী। গলা খালিই রেখেছেন। নাহলে তাঁর শাড়ির থেকে নজর গয়নার দিকে চলে যেতেই পারত। তা তিনি করেননি। কানে ড্যাঙ্গলার ফ্রিঞ্জ দুল পরেছেন। যা এই শাড়ির সঙ্গে খুব মানানসই। ডান হাতে কয়েকটি চুড়ি পরেছেন মধুমিতা।

খোলা চুলের ঢেউয়ে হারিয়ে যেতে পারেন আপনিও। আই মেকআপে রেখেছেন স্মোকি টাচ। লিপ শেডটিও প্রশংসা করার মতো। সব মিলিয়ে মধুমিতা সরকারকে এতটাই সুন্দর লাগছে যে, অপূর্ব বললেও কম বলা হবে!

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )