আজকের তারিখ- Mon-06-05-2024
 **   উলিপুরে ব্রিজ ভাঙা, আতঙ্কে এলাকাবাসী **   সারাদেশে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি **   সেনাবাহিনীকে আরও দক্ষ ও যুগোপযোগী করে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী **   আরব আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান! **   প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে: শিক্ষামন্ত্রী **   দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রবিবার **   প্রধানমন্ত্রীর ভারত-চীন-ব্রাজিল সফরের প্রস্তুতি **   টিকিট কেটে সরকারি হাসপাতালে চোখ দেখালেন প্রধানমন্ত্রী **   লন্ডনে পররাষ্ট্রমন্ত্রী বিশ্বশান্তির লক্ষ্যে গাজা যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ **   গণমাধ্যম স্বাধীন, অপপ্রচার করলে ব্যবস্থা: তথ্য প্রতিমন্ত্রী

চিলমারীতে শেখ হাসিনার জন্মদিন পালন

এস, এম নুআস: কুড়িগ্রামের চিলমারীতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করা হয়েছে। স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের জ্যেষ্ঠ সন্তান শেখ হাসিনা ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দাদার বাড়িতে জন্মগ্রহণ করেন।
জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৭তম অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রী জন্মদিনে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সেখানে তিনি ঘরোয়া পরিবেশে জন্মদিন পালন করবেন। তবে তার অনুপস্থিতিতেই বাংলাদেশে এ দিনটি উৎসবমুখর পরিবেশে নানা কর্মসূচি উদযাপন করে নেতৃত্বাধীন দল আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। এরই অংশ হিসেবে বুধবার সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন চিলমারী উপজেলার উদ্যোগে দলীয় কার্যালয়ে কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় সহ-সভাপতি মোঃ জয়নুল আবেদীন, মোঃ আব্দুস সাত্তার, আবুল কালাম আজাদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম লিচু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জামিনুল হক, মোঃ আবু হানিফা রন্জু, সাংগঠনিক সম্পাদক মোঃ আশরাফুল ফরিদ, তথ্য ও গবেষনা সম্পাদক সাংবাদিক এস, এম নুরুল আমিন সরকার, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মোছাঃ আছমা বেগম প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। পরে কেক কেটে জন্মদিন পালন করা হয় এবং বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )