আজকের তারিখ- Sat-13-04-2024

সুরভীর ডাবল হ্যাটট্রিকে ভুটান খেলো ৯ গোল

স্পোর্টস ডেস্ক: অনূর্ধ্ব-১৫ নারী চ্যাম্পিয়নশিপে ভুটানের বিপক্ষে উড়ছে বাংলাদেশের মেয়েরা। প্রতিযোগিতার প্রথম ম্যাচে তাদেরকেই ৮-০ গোলে উড়িয়ে দিয়ে শিরোপার লড়াই শুরু করেছিল বাংলাদেশের মেয়েরা। এবার বাংলাদেশ জিতল ৯-০ গোলের ব্যবধানে। এই টুর্নামেন্টে একই দলের বিপক্ষে এবার ডাবল হ্যাটট্রিক করেছেন সুরভী আকন্দ প্রীতি।
সোমবার (৭ নভেম্বর) কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে তৃতীয় ম্যাচে ভুটানের বিপক্ষে মাঠে নেমেছিল বাংলাদেশের মেয়েরা। ম্যাচের ১৫তম মিনিটে প্রীতির গোলে যাত্রা শুরু করে বাংলাদেশ। বিরতির আগেই তিনি হ্যাটট্রিক পূর্ণ করেন। ৩২ মিনিটের মধ্যে তিনি তিন গোল করেন। প্রথমার্ধের ইনজুরির সময়ে তার করা আরেকটি গোলে বাংলাদেশ ৪-০ গোলের লিড নিয়ে ড্রেসিংরুমে ফেরে।
বিরতির পরপরই প্রীতি আরেকটি গোল করেন। ৫৫, ৬৬ ও ৮০ মিনিটে মিতু, আয়েশা ও থুনিয়ে মারমা একটি করে গোল করেন। ৮৭ মিনিটে সুরভী আরেকটি গোল করলে ডাবল হ্যাটট্রিক পূর্ণ হয়। ফলে ৯-০ গোলে জেতায় শিরোপার পথে অনেকটাই এগিয়ে গেছে বাংলাদেশ।
তিন দেশের অংশগ্রহণে আয়োজিত টুর্নামেন্টে টানা তিন ম্যাচ হেরে ইতোমধ্যেই ভুটান টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে। ফলে ৯ নভেম্বর নেপালের বিপক্ষে ভুটানের ম্যাচটি শুধুই নিয়মরক্ষার। আগামী বুধবার নেপাল ভুটানকে হারালে ১১ নভেম্বর বাংলাদেশ এবং নেপালের মধ্যকার ম্যাচটিই মূলত হবে ফাইনাল।
শিরোপা জিততে সেই ম্যাচে নেপালের বিপক্ষে জিততেই হবে বাংলাদেশকে। তবে শুধু জিতলেই চলবে না, স্বাগতিকদের এগিয়ে থাকতে হবে গোলের হিসাবেও। ২০১৭ সালে অনূর্ধ্ব-১৫ সাফ চ্যাম্পিয়নশিপে প্রথমবার চ্যাম্পিয়ন হয় বাংলাদেশের মেয়েরা। এরপর ২০১৮ ও ২০১৯ সালে পরপর দুইবার শিরোপা দখলে নেয় ভারত।
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )