আজকের তারিখ- Tue-21-05-2024
 **   ভিসানীতি নয়, অন্য আইনের প্রয়োগ আজিজ আহমেদের ওপর: ওবায়দুল কাদের **   কুমিল্লা শিক্ষা বোর্ডে এসএসসির ৭৫ হাজার উত্তরপত্র পুন:নিরীক্ষণের আবেদন **   শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় গৌতম বুদ্ধ প্রচার করেছেন অহিংসার বাণী : প্রধানমন্ত্রী **   জনস্বাস্থ্যকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার **   মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলাম : আজিজ **   চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা উদয় শঙ্কর **   পুত্র সন্তানের মা হলেন ইয়ামি গৌতম **   ডেসটিনির পরিচালনা বোর্ডের নতুন চেয়ারম্যান ব্যারিস্টার প্রশান্ত **   গাজায় ইসরায়েলি বাহিনী গণহত্যা চালাচ্ছে না : বাইডেন **   গাজায় ইসরায়েলি হামলায় নিহতের সংখ্যা সাড়ে ৩৫ হাজার ছাড়ালো

তারকাদের স্ক্যান্ডাল না খুঁজে উৎসাহ দিন : মৌসুমী

বিনোদন ডেস্ক : চিত্রনায়িকা মৌসুমীর একসঙ্গে দুটি ছবি মুক্তি পেয়েছে। বহুদিন পর ছবি মুক্তি পাওয়ায় মৌসুমী উচ্ছ্বসিত ও আশাবাদী। বুধবার এক সংবাদ সম্মেলনে এমনটিই জানালেন প্রিয়দর্শিনী।

সেই সঙ্গে হলুদ সাংবাদিকতা, ইউটিউবার ও কনটেন্ট ক্রিয়েটরদের এক হাত নিয়েছেন মৌসুমী।

মৌসুমীর দুটি চলচ্চিত্র ‘ভাঙন’ ও ‘দেশান্তর’ মুক্তি পেয়েছে গতকাল। ‘ভাঙন’ ছবি নিয়ে আয়োজিত একটি সংবাদ সম্মেলনে ছবি প্রসঙ্গে কথা বলেন মৌসুমী। ইউটিউবার ও কনটেন্ট ক্রিয়েটরদের উদ্দেশে তিনি বলেন, ‘নতুন অনেকে ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসছেন। বিভিন্ন প্ল্যাটফর্মে অনেক ভালো মানের কাজ করছেন। নিঃসন্দেহে তারা অনেক মেধাবী ও গুণী। আপনাদের দৃষ্টিভঙ্গি বদলালে তারা আরও অনেক ভালো কাজ করতে পারবেন। আপনারা যদি শুধু তাদের স্ক্যান্ডাল খোঁজেন, তা হলে ভালো কিছু দিতে পারবে না। তাদের স্ক্যান্ডাল না খুঁজে উৎসাহ দিন। ’

অনেকটা ক্ষোভ ঝেড়ে মৌসুমী তার সময়ের উদাহরণ টেনে সাংবাদিকদের বলেন, আমরা কি ভুল করিনি? ভুল শুধরে নেওয়া, সুন্দরভাবে উপস্থাপন করা এবং কাউন্সেলিংয়ের মাধ্যমে আমাদের দাঁড় করিয়ে দেওয়া এ কাজগুলো কিন্তু তখনকার সাংবাদিকরাই করেছেন। কিন্তু এখন যারা কাজ করছেন, আপনারা সেটি করেন না। আপনার যা ইচ্ছা তা-ই নিউজ, ভিডিও করে উপস্থাপন করেন। তাতে আমাদের ছেলেমেয়েদের ভালো হওয়ার রাস্তা নেই। এ ছাড়া যারা নতুন সম্ভাবনাময় কাজ করছেন, তারাও আগ্রহ হারাবেন।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )