আজকের তারিখ- Tue-07-05-2024
 **   জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ নিশ্চিত করল বাংলাদেশ **   সংকট সামাল দিতে শক্ত নেতৃত্ব প্রয়োজন: প্রধানমন্ত্রী **   ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ চিলমারীতে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন **   বর্ণাঢ্য আয়োজনে হীরক জয়ন্তী পালন করবে আওয়ামী লীগ **   সুন্দরবনে কেন আগুন লাগলো, খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর **   নাগেশ্বরী পৌর যুব সংগঠনের উদ্যোগে বাৎসরিক মিলনমেলা উৎসব **   রাজারহাটে বাড়ির ভিতর স্বল্প পরিসরে মাছচাষে ৩ গুণ লাভ, খুশি মাছচাষী **   উলিপুরে ব্রিজ ভাঙা, আতঙ্কে এলাকাবাসী **   সারাদেশে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি **   সেনাবাহিনীকে আরও দক্ষ ও যুগোপযোগী করে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী

কুড়িগ্রাম-৪ আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশীর প্রচারণা

মাসুদ পারভেজ, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: আসছে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে রৌমারী, রাজিবপুর ও চিলমারী উপজেলা নিয়ে গঠিত ২৮, কুড়িগ্রাম-৪ আসনে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী একেএম সাইফুর রহমান বাবলু। বৃহস্পতিবার বিকালে দিকে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়ন, চরশৌলমারী, হাজির হাটসহ উপজেলার বিভিন্ন স্থানে নেতাকর্মী, সমর্থক ও সাধারণ মানুষকে নিয়ে গণসংযোগ করেন তিনি। মরহুম রাষ্ট্রপতি হুসাইন মোহাম্মদ এরশাদের রেখে যাওয়া অসমাপ্ত কাজ ও অবহেলিত এই আসনটির উন্নয়ন করার লক্ষ্যে জাতীয় পার্টির এমপি প্রার্থী এখন মাঠ চষে বেড়াচ্ছেন। বহুল প্রচার প্রচারণের জন্য সভা, সমাবেশ, শুভেচ্ছা বিনিময়, দান খয়রাত ও মতবিনিময় সভার মাধ্যমে তার নিজের প্রার্থীতার কথা জানান দিচ্ছেন মানুষকে। আসছে নির্বাচনে জাতীয় পার্টির লাঙ্গল মার্কার পক্ষে ভোট চান তিনি।
সরেজমিনে গিয়ে দেখা গেছে, জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী প্রার্থী ইতোমধ্যে এলাকার গুরুত্বপূর্ণ স্থানে, সড়কের মোড়ে, বৈদ্যুতিক খুঁটিতে রঙিন পোস্টার, ডিজিটাল প্যানা ও ডিজিটাল শুভেচ্ছা পোস্টার লাগিয়েছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনি এলাকায় নিয়মিত সভা-সেমিনার করছেন একেএম সাইফুর রহমান। এছাড়াও জাতীয় নির্বাচনকে সামনে রেখে মাঠে নেমেছেন জাতীয় পার্টি জাতীয় যুব সংহতি, জাতীয় ছাত্র সমাজ, জাতীয় মহিলা পার্টি, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টিসহ দলের নেতা কর্মী ও সমর্থকদের নিয়ে নিয়মিত শো-ডাউন, প্রচার-প্রচারণা, উঠান বৈঠক, পথসভা নির্বাচনীয় প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এমপি প্রার্থী একে এম সাইফুর রহমান বাবলু জানান, দল তাকে মনোনয়ন দিলে এই কুড়িগ্রাম-৪ আসনটি পূণরুদ্ধার করে বিপুল ভোটে জয়ী হয়ে এই আসনটি দলকে উপহার দিতে পারবো।
জাতীয় যুব সংহতি রৌমারী উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মামুন হোসেন বলেন, আমরা জনগণের দোড় গোড়ায় যাচ্ছি এবং জাতীয় পার্টিও উন্নয়নের কথা বলছি। জনগণ আমাদের আশ্বস্ত করেন এবং দলমত নির্বিশেষে বাবলু ভাই মনোয়ন পেলে লাঙ্গল মার্কায় ভোট দিবো। তাই আমরা সেই লক্ষে নির্বাচনীয় প্রচারণা চালিয়ে যাচ্ছি।
এছাড়াও মাঠে নির্বাচনি হাওয়া জানান দিয়ে উপজেলা জাতীয় পার্টির সভাপতি নাছির উদ্দিন লাল বলছেন, নির্বাচনী পরিবেশ ঠিক থাকলে কুড়িগ্রাম-৪ আসন থেকে একে এম সাইফুর রহমান বাবলু মনোয়ন পেলে আমরা এই আসনটি পূণরুদ্ধার করতে পারবো এবং অসমাপ্ত কাজগুলো বাস্তবায়ন করতে পারবো। সাবেক শৌলমারী ইউপি চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির যুগ্ম আহব্বায়ক হাবিবুর রহমান হাবিল জানান, কুড়িগ্রাম-৪ আসনের ১৫টি ইউনিয়নে প্রচার প্রচারণার মধ্যদিয়ে জানা গেছে জাতীয় পাি কে ভোট দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছেন সাধারণ মানুষ।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )