আজকের তারিখ- Tue-20-02-2024

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদ সারা দেশে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

যুগের খবর ডেস্ক: দেশব্যাপী বিএনপি ও জামায়াতের মিথ্যাচার, গুজব, অগ্নিসন্ত্রাস, জঙ্গিবাদ, দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য, অগ্নিসংযোগ ও অযৌক্তিক হরতাল ও অবরোধ প্রতিহত করতে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা বিভিন্ন জেলা ও উপজেলায় শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিনিধিদের পাঠানো খবর:
দিনাজপুর: দেশব্যাপী বিএনপি ও জামায়াতের মিথ্যাচার-গুজব অগ্নিসন্ত্রাস, জঙ্গিবাদ, দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য কর্মরত পুলিশকে নির্মমভাবে হত্যা, পুলিশ হাসপাতালে হামলা, অগ্নিসংযোগ ও অযৌক্তিক হরতাল ও অবরোধ প্রতিহত করতে দিনাজপুর জেলা ১৪ দল আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বিকেল ৩টায় দিনাজপুর শহরের পুলহাট তিন রাস্তার মোড়ে শান্তি ও উন্নয়ন সমাবেশে সভাপতিত্ব করেন দিনাজপুর জেলা ১৪ দলের সমন্বয়ক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা। সমাবেশে জেলা ১৪ দল আয়োজিত শান্তি ও উন্নয়নে বক্তব্য রাখেন সাবেক মহিলা এমপি ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সুলতানা বুলবুল বলেন, গত ২৮ অক্টোবর ঢাকায় মহাসমাবেশের নামে বিএনপি-জামায়াত যেটা করেছেন সেটা কখনো দেশবাসীর কাম্য ছিলো না। বিএনপির কুলাঙ্গার তারেক রহমান বিদেশে বসে তার হুকুকে তার ক্যাডারেরা পুলিশ মারলেন, সাংবাদিক মারলেন, যানবাহনে অগ্নিসন্ত্রাস করলেন। পুলিশ ওই মুহূর্তে ধৈর্যর পরিচয় দিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের পথে এগিয়ে গেছে। আগামীতে শেখ হাসিনার অধীনেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। দ্বাদশ সংসদ নির্বাচন বাঞ্চালের চেষ্টা চলছে। নির্বাচন বাঞ্চাল করার চেষ্টা করা হলে আপনাদের কোনো ছাড় দেওয়া হবে না। সমাবেশে আরো উপস্থিত ছিল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, মো. ফরিদুল ইসলাম, মো. বজলুল হক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সাংগঠনিক সম্পাদক রায়হান কবির সোহাগ, শাহ মো. রফিকুল ইসলাম, শিল্প ও বাণিজ্য সম্পাদক মো. আক্তারুজ্জামান জামান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শাহজাহান নভেল, বীর মুক্তিযোদ্ধা সাবেক অধ্যক্ষ মো. সাইফুদ্দীন আক্তার, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারিকুন বেগম লাবুন, জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ, জেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক সৈয়দ সালাউদ্দিন দীলিপ, বীর মুক্তিযোদ্ধা মো. আকবর আলীসহ প্রমুখ।
পাবনা: বিএনপি-জামায়াতের অবরোধ, পুলিশ ও আনসার সদস্য হত্যা অগ্নিসন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদে পাবনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ। আজ দুপুরে জেলা আওয়ামী লীগের কার্যালয় সামনে থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে পুনরায় কার্যালয় এসে সমাবেশে মিলিত হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লালের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মোশাররফ হোসেন, পৌরসভার মেয়র শরিফ উদ্দিন প্রধান, সাবেক প্রচার সম্পাদক কামিল হোসেন, অর্থ সম্পাদক লিয়াকত আলী তালুকদার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আমিরুল ইসলাম মাইকেল, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান সুইট, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাওয়াল বিশ্বাস, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সামাদ খান রতন, জেলা শ্রমিক লীগের সভাপতি ফুরকান আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলু, জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজসহ জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা।
পিরোজপুর: বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য, অগ্নিসংযোগ ও অবরোধের প্রতিবাদে পিরোজপুর সদর উপজেলার ৭টি ইউনিয়নে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেছে জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন। আজ সকালে সদর উপজেলা বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ও সাত ইউনিয়নে অবরোধ প্রতিবাদে পিরোজপুর জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা। অবরোধের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মিল্লক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, শংঙ্করপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনির কাজী প্রমুখ। অন্যদিকে পিরোজপুর শহরের পুরাতন বাসস্ট্যাডে, রানীপুর বাজারে, মুক্তারকাঠী বাইপাস মোড়ে, কদমতলা ইউনিয়ন, সিকদারমল্লিক ইউনিয়ন, কলাখালী ইউনিয়ন, শারিকতলা ডুমুরীতলা ইউনিয়ন, টোনা ইউনিয়ন সহ সদর উপজেলার ৭টি ইউনিয়নে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে আওয়ামী লীগের নেতারা। বিএনপি-জামায়াতের কোনো নেতাকর্মীকে পিরোজপুর শহর ও এর আশেপাশে কোন অবরোধ কর্মসূচি করতে দেখা যায়নি। দূরপাল্লার যান চলাচল স্বাভাবিক রয়েছে। স্কুল কলেজ শিক্ষা প্রতিষ্ঠান, অফিস, আদালতে কার্যক্রম স্বাভাবিক রয়েছে। পিরোজপুর জেলা থেকে বিভিন্ন রুটে আন্তঃজেলা বাস চলাচল স্বাভাবিক রয়েছে। শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েন রয়েছে।
সালথা (ফরিদপুর): বিএনপি ও সমমনা দলের ডাকা হরতাল অবরোধের প্রতিবাদ জানিয়ে ফরিদপুরের নগরকান্দা ও সালথায়  প্রতিবাদ মিছিল ও মটর শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।আজ দুপুরে ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহাদাব আকবর লাবু চৌধুরীর নেতৃত্বে হাজারো নেতাকর্মী নিয়ে একটি বিশাল মোটর শোভাযাত্রা বের হয়ে নগরকান্দা ও সালথার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এসময় লাবু চৌধুরী বিএনপি জামায়াতকে হুঁশিয়ারি করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সঠিক সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন বানচাল করার ক্ষমতা জামায়াত-বিএনপি ও কোনো অপশক্তির নেই।
ঝিনাইদহ: বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও তাদের ডাকা অবরোধের প্রতিবাদে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। আজ দুপুরে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শহরের পায়রা চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। এতে জেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়। মিছিলটি পায়রা চত্বর থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন স্থান ঘুরে একই স্থানে এসে শেষ হয়। পরে সেখানে অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত সমাবেশ। এতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বিশ্বাস, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল-ইমরানসহ অন্যরা বক্তব্য রাখেন।
মাদারগঞ্জ: বিএনপির ডাকে হরতাল-অবরোধের নামে অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে মাদারগঞ্জে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বিকেল ৫টায় মাদারগঞ্জ এ এইচ জেড সরকারি কলেজ ভোট কেন্দ্র পরিচালনা কমিটি আয়োজিত গাবেরগ্রাম বাজারে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  কেন্দ্র পরিচালনা কমিটির আহ্বায়ক মোখলেছুর রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব পুলক পারভেজের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান বেলাল।  বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য মির্জা গোলাম কিবরিয়া কবির, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু অরুণ কুমার সাহা,  প্রচার ও  প্রকাশনা সম্পাদক আতিকুর রহমান, যুব ও ক্রীড়া সম্পাদক শহিদুল ইসলাম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আনোয়ারুল হাসান উজ্জল, উপ দপ্তর সম্পাদক কামরুল হাসান সোহেল, শহর আওয়ামী লীগের সভাপতি শওকত আলীসহ দলীয় নেতারা বক্তব্য রাখেন।
নাগরপুর (টাঙ্গাইল): বিএনপি ও জামায়াতের দ্বিতীয় দফায় ডাকা ৪৮ ঘণ্টা অবরোধের শেষ দিনে রাস্তায় ছিলেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মীরা। টাঙ্গাইলের নাগরপুরে স্থানীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটুর নির্দেশে নাগরপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে শান্তি মিছিল অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল নাগরপুর সদর বটতলা মোকনা ইউনিয়নের কেদারপুর  ও সহবতপুর বাজারে এ শান্তি মিছিল বের হয়ে  এলাকার গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে। অবরোধের প্রতিবাদে আওয়ামী লীগের শান্তি মিছিল অনুষ্ঠিত হলেও অবরোধ ডাকা  শেষ দিনে বিএনপি ও জামায়াতের কোনো নেতাকর্মীকে মাঠে দেখা যায়নি। ফলে নাগরপুরে যান চলাচল ছিল স্বাভাবিক। উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ সর্তক অবস্থানে রয়েছে। এ সময় উপস্থিত  আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ ছিলেন।
রায়পুর (লক্ষ্মীপুর): লক্ষ্মীপুরের রায়পুরে আজ সকালে বিএনপি-জামায়াতের হরতাল ও আগুনসন্ত্রাসের  প্রতিবাদে ২য় দিনে পৌরশহরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সান্তি সমাবেশ প্রাইম ব্যাংকের সামনে অনুষ্ঠিত হয়েছে। রায়পুর উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে শান্তি সমাবেশ ও বিক্ষোভ  মিছিলে নেতৃত্ব দেন  রায়পুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ রফিকুল হায়দার বাবুল পাঠান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ মোহাম্মদ শাহজাহান। এছাড়া আরো উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ জুটন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তানভীর হায়দার চৌধুরী রিংকু, পৌর কাউন্সিলার আইনুল কবির মনির ভূঁইয়া, পৌর কাউন্সিলার ইউছুফ হোসেন, উপজেলা স্বেচ্চাসেবক লীগের আহ্বায়ক নাজমুল আসান রিপন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম বাঙ্গালী, সাবেক ছাত্রলীগ নেতা তারেক আজিজ জনি, যুব ও ক্রীড়া  উপকমিটির আক্তার হোসেন মিয়াঝি, শ্রমিকলীগ নেতা পীরজাদা আরমার হোসেন প্রমুখ।

লোহাগাড়া (চট্টগ্রাম): হরতাল অবরোধের নামে দেশব্যাপী বিএনপি-জামায়াতে নৈরাজ্য অগ্নিসংযোগ ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে চট্টগ্রামের  লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আজ সকালে বটতলী মোটর স্টেশন উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বোরহান সোবহানে নেতৃত্বে মিছিলটি বের হয়ে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়ক  প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত প্রতিবাদ সভার মাধ্যমে শেষ হয়। এসময় উপজেলা ৯ ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বোরহান সোবহান বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগ ও চট্টগ্রাম ১৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী নিদর্শনায় আমার লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা হরতাল অবরোধের নামে দেশব্যাপী বিএনপি-জামায়াতে নৈরাজ্য অগ্নিসংযোগ, সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছি, আগামীতেও বিএনপি-জামায়াতে  দেশবিরোধী সব ষড়যন্ত্র মোকাবেলায় ছাত্রলীগ রাজপথে থাকবে। এদিকে মিছিল থেকে  প্রধান বিচারপতির বাসভবনে হামলা, জাজেস কমপ্লেক্সে হামলা, আগুনসন্ত্রাস, পুলিশ হত্যা,  সাংবাদিক নির্যাতন ও দেশের সাধারণ মানুষের ওপর হামলার প্রতিবাদে নানা স্লোগান দেওয়া হয়।
পূর্বধলা (নেত্রকোনা): বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নেত্রকোনার পূর্বধলায় আওয়ামী লীগের আয়োজনে আজ উপজেলার পাটবাজারস্থ অস্থায়ী দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। পূর্বধলা বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে স্টেশন বাজার মোড়ে অবরোধের প্রতিবাদে স্কট মিটিং অনুষ্ঠিত হয়। অবরোধ নৈরাজ্যের প্রতিবাদে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পূর্বধলা স্টেশন বাজারে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশে আওয়ামী লীগ নেতা ও বিজয়পুর স্থলবন্দর উন্নয়ন কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ আজিজের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগ নেতা জাহিদ হাসান কাঞ্চনের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন পূর্বধলা মহানগর উত্তর কৃষক লীগের সহ-সভাপতি ও রোজা ফাউন্ডেশনের চেয়ারম্যান মাজহারুল ইসলাম সোহেল। এছাড়াও বক্তব্য রাখেন নেত্রকোনা জেলা যুবলীগের সদস্য মাহবুবুর রহমান বুলবুল, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক কমিটির সদস্য আরশাদ শেখ, উপজেলা যুবলীগ নেতা ও রোজা ফাউন্ডেশনের সভাপতি রুবেল হাসান, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ পূর্বধলা উপজেলা শাখার সাবেক আহ্বায়ক শাহিনুল ইসলাম শাহীন, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের কার্যনির্বাহী সদস্য শেখ ফরিদ আহম্মেদ রাজীব। এসময় উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত সদস্য নাজমা আক্তার, উপজেলা যুবলীগ নেতা আমীর আলী উজ্জল, যুবলীগ নেতা রাসেল আহমেদ খান, জাহিদ হাসান আকাশ, পূর্বধলা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইশরাক আহমেদ তাইফ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাহাবিব ইসলাম রাব্বি, পূর্বধলা উপজেলা তরুণ লীগের সভাপতি এনাম আহমেদ খান,  সহ-সভাপতি পিয়াস মীর, শামীম হোসেন মীর, পূর্বধলা উপজেলা তরুণ লীগের সাধারণ সম্পাদক মো. আল মামুনসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতারা উপস্থিত ছিলেন।

শাহরাস্তি (চাঁদপুর): দেশব্যাপী বিএনপি ও জামায়াতের অবৈধ হরতাল, অবরোধ, অগ্নিসন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে চাঁদপুরের শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গা আল আমিন কমপ্লেক্স মিলনায়তনে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। শান্তি সমাবেশ শেষে এক বিশাল বিক্ষোভ মিছিল দোয়াভাঙ্গা, মেহেরবাসস্ট্যান্ড হয়ে কালিয়াপাড়া বাজার এসে শেষ হয়। শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান   কামরুজ্জামান মিন্টুর সভাপতিত্বে ও  উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক সফিউল আজম স্বপনের সঞ্চালনায় সভায় ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য রাখেন  চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলাল। এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ নেতা খিজির হায়দার, উপজেলা  সাবেক সাংগঠনিক সম্পাদক  জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, চৌধুরী মোস্তফা কামাল, বিল্লাল হোসেন তুষার, টামটা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ সাবেক সভাপতি কাজী নজরুল ইসলাম, টামটা দক্ষিণ ইউনিয়ন চেয়ারম্যান জহিরুল আলম মানিক, টামটা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আলমগীর কবির পলাশ। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক শাহাদাত হোসেন সাধু, সাবেক ছাত্রনেতা হুমায়ুন কবির হিরো, মহসিন পাটোয়ারী, এফ কাদের বাবু, এমরান হোসেন, মুরাদ হোসেন মাস্টার,  চিতোষী পূর্ব  ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মুনিরুজ্জামান আনছারী, সাধারণ  সম্পাদক নজরুল ইসলাম স্বপন, রায়শ্রী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ডা. নিমাই চন্দ্র পাল, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ডা. আবদুর রাজ্জাক, মেহার উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবদুর রশিদ পাটোয়ারী, সাধারণ সম্পাদক ডা. মাহবুব আলম, মেহার দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কামরুল হাসান, সূচীপাড়া উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. কবির হোসেন মিয়াজি, ইউপি সদস্য শাহ মিরন, সূচীপাড়া দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জাকির হোসেন মিয়াজি, সাবেক উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন অন্তর, যুবলীগ নেতা শামীম হোসেন, সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম মিয়াজী, পীযূষ দাস, ইকবাল হোসেন,  আলমগীর হায়দার, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইস্কান্দার মির্জা সুমন, উপজেলা ছাত্রলীগ নেতা সৌহরাভ হোসেন সৌরভ, পৌর ছাত্রলীগ নেতা আবু সাঈদ প্রমুখ।
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ jugerkhabor@gmail.com, smnuas1977@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )