আজকের তারিখ- Tue-20-02-2024

নৌকার মনোনয়ন সংগ্রহ করলেন বিপ্লব হাসান পলাশ

মাসুদ পারভেজ রুবেল, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৮ কুড়িগ্রাম-৪ রৌমারী, রাজিবপুর ও চিলমারী আসনে আ‘লীগের নৌকা প্রতীক মনোনীত প্রার্থী এডভোকেট বিপ্লব হাসান পলাশ মনোনয়ন পত্র সংগ্রহ করেন। মঙ্গলবার ২৮ নভেম্বর বিকালের দিকে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটানিং অফিসার নাহিদ হাসান খান এর নিকট থেকে আ‘লীগের মনোনীত প্রার্থী ও এই আসনের অসংখ্য আ‘লীগের নেতা কর্মীর উপস্থিতে মনোনয়ন পত্র সংগ্রহ করেন।
এ ফরম সংগ্রহে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা এমদাদুল হক, আরও যারা ছিলেন, আব্দুল হাই সরকার সভাপতি উপজেলা আ‘লীগ রাজিবপুর, রেজাউল ইসলাম মিনু সিনিয়র সহ-সভাপতি উপজেলা আ‘লীগ রৌমারী, অধ্যক্ষ ফজলুল হক মনি সহ-সভাপতি উপজেলা আ‘লীগ রৌমারী, রফিকুল আলম শাহীন সহ-সভাপতি উপজেলা আ‘লীগ রৌমারী, হুমায়ুন কবির ছক্কু সাধারন সম্পাদক উপজেলা আ‘লীগ রাজিবপুর ও ইউপি চেয়ারম্যান কোদালকাটি ইউনিয়ন, রাজু আহমেদ খোকা যুগ্ন-সাধারণ সম্পাদক আ‘লীগ রৌমারী, যুগ্ন-সাধারণ সম্পাদক আবিদ-শাহ-নেওয়াজ তুহিন উপজেলা আ‘লীগ রৌমারী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আফজাল হোসেন বিপ্লব, হারুনর রশিদ হারুন উপজেলা যুবলীগ সভাপতি রৌমারী, সাখাওয়াত হোসেন সবুজ সভাপাত যাদুরচর ইউনিয়ন আ‘লীগ রৌমারী, সাংগঠনিক সম্পাদক এসএমএ মতিন উপজেলা আ‘লীগ রৌমারীসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির নেতাকর্মীরা।
এব্যাপারে রাজিবপুর উপজেলা আ‘লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই সরকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দিয়েছেন আমরা তার পক্ষে কাজ করবো।
রৌমারী উপজেলা আ‘লীগের সহ-সভাপতি রেজাউল ইসলাম মিনু বলেন, তরুন এবং প্রবীণ নেত্রীবৃন্দের সমন্বয় দ্বাদশ নির্বাচনে প্রার্থী নির্বাচন করেছেন আমরা সাধুবাদ জানাই। রৌমারী, রাজিবপুর ও চিলমারী উপজেলার আ‘লীগের নেতা কর্মীর সমর্থনে নৌকার পক্ষে কাজ করে জননেত্রী শেখ হাসিনাকে আসনটি উপহার দিবো।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ jugerkhabor@gmail.com, smnuas1977@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )