আজকের তারিখ- Sat-27-04-2024
 **   ঝংকার সিনেমা হলে যাচ্ছেন আদর ও পূজা **   চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে মুক্ত বাণিজ্য চুক্তি হবে: শেখ হাসিনা **   যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের আহ্বান প্রধানমন্ত্রীর **   ‘মানবাধিকার নিয়ে বাংলাদেশের অর্জন স্বীকার করেনি যুক্তরাষ্ট্র’ **   চিলমারীতে দুর্যোগ ঝুঁকি হ্রাস পরিকল্পনা প্রনয়ণ এবং বাস্তবায়ন বিষয়ক সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে কর্মশালা অনুষ্ঠিত **   চিলমারীতে ট্রাক্টর উল্টে চালকের মৃত্যু **   থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী **   ২০২৫ সালে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার **   শিক্ষা প্রতিষ্ঠান আর বন্ধ নয়, অনলাইনে ক্লাস চালুর দাবি **   এফডিসিতে সাংবাদিকের ওপর অতর্কিত হামলা

কুড়িগ্রাম-৩ আসনে নৌকার প্রার্থী সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা বিজয়ী

নুরবক্ত আলী, উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৭ কুড়িগ্রাম- ৩ উলিপুর আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা বেসরকারি ফলাফলে বিজয়ী হয়েছেন। নৌকা প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৫৪ হাজার ৪শ ৪৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতীক) আলহাজ্ব অধ্যাপক ডাঃ আককাছ আলী সরকার পেয়েছেন ৩৪ হাজার ৩শ ৬০ ভোট। রবিবার (৭ জানুয়ারি) রাতে উপজেলা নির্বাহী অফিসার উলিপুর ও ২৭ কুড়িগ্রাম- ৩ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সহকারী রিটানিং অফিসার আতাউর রহমান এ ফলাফলের তথ্য নিশ্চিত করেন। জানা গেছে, কুড়িগ্রাম-৩ উলিপুর আসনে ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১শ ৩৯টি ভোট কেন্দ্র রয়েছে। এসব ভোট কেন্দ্রে ১শ ৩৯জন প্রিজাইডিং কর্মকর্তা, ৮শ ৬জন সহকারী প্রিজাইডিং ও এক হাজার ৬শ ১২জন পোলিং কর্মকর্তা নির্বাচনী দ্বায়িত্ব পালন করেন। এ আসনে মোট ভোটার রয়েছে তিন লাখ ৪৭ হাজার ২শ ৬১জন। এর মধ্যে পুরুষ ভোটার এক লাখ ৭১ হাজার ৫শ ৭০জন। নারী ভোটার এক লাখ ৭৫ হাজার ৬শ ৯১জন।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Comments are closed.

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )