আজকের তারিখ- Fri-19-07-2024

নাগেশ্বরীতে নাওডাঙ্গা ব্রিজ ভেঙ্গে নতুন ব্রিজ নির্মাণ ও কাচা রাস্তা পাকাকরণের দাবিতে মানববন্ধন

নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের নাগেশ্বরীতে নাওডাঙ্গা-নিমকুশ্যা বিলের উপর ব্রিজটি চলাচল অযোগ্য হওয়ায় সেটি ভেঙ্গে দিয়ে পূনঃনির্মাণ এবং ব্রিজ থেকে তালতলা সাত ভাইয়ের মোড় পর্যন্ত এক কিলোমিটার কাচা রাস্তা পাকাকরণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এলাকাবাসী ও সৃষ্টি মডেল পাবলিক স্কুলের আয়োজনে বুধবার বেলা ১১টায় উপজেলার সন্তোষপুর ইউনিয়নের কুটি নাওডাঙ্গা এলাকার নাওডাঙ্গা ও নিমকুশ্যা বিলের সংযোগস্থলে নির্মিত চলাচল অযোগ্য ওই ব্রিজ ও রাস্তার দু’পাশে দাঁড়িয়ে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে শিক্ষক-শিক্ষার্থী, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণিপেশার সহশ্রাধিক মানুষ অংশ নেন। এ সময় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা হযরত আলী, সংবাদককর্মী এম সাইফুর রহমান, সৃষ্টি মডেল পাবলিক স্কুলের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম, ইউপি সদস্য তাজুল ইসলাম, সুজাউদ্দৌলা সুজা, সমাজসেবক আনোয়ার হোসেন, হযরত আলী প্রমুখ।
বক্তারা জানান ব্রিজের দু’পাশের রেলিং এবং পাটাতনের অনেক বড় জায়গাজুরে ভেঙ্গে গেছে। প্রতিনিয়ত দুর্ঘটনার শিকার হন চলাচলকারীরা। ব্রিজটির বিভিন্ন জায়গা, র‌্যালিং ভাঙ্গা ও মোকার মাটি না থাকায় যে কোনো মুহূর্তে ধ্বসে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এতে করে গর্ভবতি ও বিভিন্ন রোগীকে হাসপাতালে আনা নেয়া, কৃষিপন্য পরিবহন, শিক্ষার্থী ও হাট-বাজারে চলাচলকারীসহ বিভিন্ন শ্রেণিপেশার প্রায় ১০ হাজার মানুষের ভোগান্তি দীর্ঘদিনের। বিভিন্ন সময় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট ধর্না দিয়েও কোনো প্রতীকার পাননি তারা। তাই দ্রুত ব্রিজটি ভেঙ্গে দিয়ে নতুন ব্রিজ নির্মাণসহ ব্রিজ থেকে তালতলা সাত ভাইয়ের মোড় পর্যন্ত এক কিলোমিটার কাচা রাস্তাটি পাকাকরণের জোর দাবি জানান তারা।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )