আজকের তারিখ- Sat-27-04-2024
 **   চিলমারীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় **   রবিবার থেকে খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক **   কুড়িগ্রাম জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে ২০ জন গ্রেফতার **   ঝংকার সিনেমা হলে যাচ্ছেন আদর ও পূজা **   চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে মুক্ত বাণিজ্য চুক্তি হবে: শেখ হাসিনা **   যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের আহ্বান প্রধানমন্ত্রীর **   ‘মানবাধিকার নিয়ে বাংলাদেশের অর্জন স্বীকার করেনি যুক্তরাষ্ট্র’ **   চিলমারীতে দুর্যোগ ঝুঁকি হ্রাস পরিকল্পনা প্রনয়ণ এবং বাস্তবায়ন বিষয়ক সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে কর্মশালা অনুষ্ঠিত **   চিলমারীতে ট্রাক্টর উল্টে চালকের মৃত্যু **   থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

চিলমারীতে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

স্টাফ রিপোর্টার: কুড়িগ্রামের চিলমারীতে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করা হয়েছে।
শুক্রবার সকাল ১০টায় আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশের উদ্যোগে চিলমারী উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের মদনমোহন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ইউপি চেয়ারম্যান মোঃ মনজুরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে আলোচনা সভা অনুৃষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্য্যান মোঃ রুকুনুজ্জামান শাহীন, বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আছমা বেগম, সাপ্তাহিক যুগের খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক এস, এম নুরুল আমিন সরকার, চ্যানেল-৬৯ এর চেয়ারম্যান মোঃ আলমগীর হোসাইন, ইউপি সদস্য মোঃ আয়নাল হক ও মোছাঃ রেখা বেগম, প্রত্যাশ প্রকল্পের ম্যানেজর রাজ কুমার মন্ডল, প্রজেক্ট অফিসার তারেকা বেগম উপস্থিত থেকে বক্তব্য রাখেন। এর আগে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। এদিকে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বর থেকে সকালে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোঃ মিনহাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে কুড়িগ্রাম-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট বিপ্লব হাসান পলাশ, বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান আজাদ জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম লিচু প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সহযোগিতা করেন, বেসরকারি উন্নয়ন সংস্থা ফ্রেন্ডশিল্প, ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ, ইএসডিও।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )