আজকের তারিখ- Tue-21-05-2024
 **   ‘বঙ্গবন্ধু শান্তি পদক’ দেবে বাংলাদেশ **   চিলমারীতে ভয়াবহ অগ্নীকান্ডে ৫টি ঘর, ধান-চালসহ নগদ টাকা পুড়ে ছাই **   কঠোরভাবে বাজার মনিটরিংয়ে বাণিজ্য প্রতিমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ **   চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন **   চিলমারীতে সরকারীভাবে ধান ক্রয়ের জন্য লটারির মাধ্যমে কৃষক নির্বাচন **   পর্ন সাইটে ছবি এসেছিল জাহ্নবীর! **   মিললো রাইসির মরদেহ **   ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে: প্রধানমন্ত্রী **   মিশা-ডিপজল দুজনই মূর্খ: নিপুণ **   ভূরুঙ্গামারীতে জাতীয় পরিচয়পত্রে নাম বিভ্রাটের কারণে বিপাকে বীর মুক্তিযোদ্ধা পরিবার

পাটক্ষেতের গাছ ছাগলে খাওয়ায় কুড়িগ্রামে যুবককে কুপিয়ে হত্যা

রাজিবপুর প্রতিনিধি: কুড়িগ্রামের রাজীবপুরে ছাগলে ক্ষেতের পাট খাওয়ায় হামিদুল ইসলাম ওরফে রাশিদুল নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

নিহত হামিদুল ইসলাম ওরফে রাশিদুল (৩৫) রাজীবপুর সদর ইউনিয়নের টাঙ্গালিয়া পাড়া এলাকার বাসিন্দা। গতকাল রোববার দুপুরে হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী। এর আগে রোববার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের টাঙ্গালিয়া পাড়ায় এ ঘটনা ঘটে। ঘটনার দিন রাতেই ৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন– নাসির উদ্দিন (৩৫), সানজিদা (২৫) ও মৌসুমি (২৫)। স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে জমি নিয়ে রফিকুল ইসলামের সঙ্গে প্রতিবেশী নাসির উদ্দিনের বিরোধ চলছে। শনিবার সকাল ১০টার দিকে নাসির উদ্দিনের পাট ক্ষেতে গিয়ে কিছু গাছ খেয়ে ফেলে রফিকুলের একটি ছাগল। এ নিয়ে ঝগড়া হয় দু’পক্ষের। রফিকুলের পরিবারকে হত্যার হুমকি দেন নাসির উদ্দিন।

একই দিন বিকেলে রফিকুল ও তাঁর ছেলে হামিদুল ইসলাম ওরফে রাশিদুল উপজেলা শহর থেকে বাড়ি ফেরার পথে পূর্ব টাঙ্গালিয়া পাড়ায় পৌঁছালে হামলা চালানো হয়। রাজীবপুর সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড সদস্য শাহ আলমের নেতৃত্বে হামলা চালায় নাসির উদ্দিন ও তার সহযোগীরা। এ সময় হামিদুলকে ছুরি দিয়ে আঘাত করে নাসির উদ্দিন। তাঁর বাবা রফিকুলকেও মারধর করে। এক পর্যায় হামিদুলকে চেপে ধরে রাখে চান মিয়া, সানজিদা ও আকলিমা বেগম। দা দিয়ে কোপ দেয় মৌসুমি বেগম। গুরুতর অবস্থায় উদ্ধার করে রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হামিদুলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহত যুবকের স্ত্রী চায়না খাতুন বলেন, ‘আমার স্বামী আর কয়েক দিন পর বিদেশ যাইত। ওরা আমার স্বামীরে মাইরা ফালাইলো। আমি এহন শিশুসন্তান নিয়া কীভাবে বাঁচুম। আমি এ ঘটনার সুষ্ঠু বিচাই চাই।রাজীবপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরন মোহাম্মদ ইলিয়াস জানান, এলাকায় কোনো প্রকার সমস্যার সৃষ্টি হলে সমাধান করবেন জনপ্রতিনিধিরা। আর তারাই যদি হত্যাকাণ্ডে নেতৃত্ব দেন, এটি খুব লজ্জাজনক।

রাজীবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বলেন, রোববার রাতেই ছয়জনের নামে হত্যা মামলা হয়েছে। তিন আসামিকে গ্রেপ্তার করে সোমবার সকালে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )