আজকের তারিখ- Thu-18-04-2024
 **   কুড়িগ্রামে বাল্য বিবাহ বন্ধে এবং শিশুদের প্রতি সহিংসতা প্রতিরোধে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত **   চিলমারীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত **   পরীমণির বিরুদ্ধে আদালতের সমন জারি **   উপজেলায় ভোট করতে পারছেন না মন্ত্রী-এমপির স্বজনরা **   পিএসসির সদস্য হিসেবে শপথ নিলেন প্রদীপ কুমার পাণ্ডে **   চিলমারীতে বাড়ীর রাস্তা বন্ধের প্রতিবাদে সংবাদ সম্মেলন **   ‘মুজিবনগর দিবস বাঙালির পরাধীনতার শৃঙ্খলমুক্তির ইতিহাসে অবিস্মরণীয় দিন’ **   চিলমারীর ব্রহ্মপুত্র পাড়ে অষ্টমীর স্নান সম্পন্ন ॥ ৫ লক্ষাধিক পুন্যার্থীর ঢল **   ড. প্রণব কুমার পাণ্ডে রাবির নতুন জনসংযোগ প্রশাসক **   সম্পর্ক গোপন থাকলে সেটা সুন্দর থাকে: মাহি

পথ হারিয়ে পদযাত্রা,কী খেলবে এরা? : ওবায়দুল কাদের

যুগের খবর ডেস্ক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপি কে উদ্দেশ্য করে বলেন, খেলা হবে। হবে খেলা? কী করে খেলবো? বিএনপি তো জানে নির্বাচনে এলে জামানত থাকবে না। বড় খারাপ অবস্থা, পথ হারিয়ে পদযাত্রা। কী খেলবে এরা? আন্দোলনে হেরে গেছে। নির্বাচনে খেলতে চান, খেলা হবে। আমরা প্রস্তুত। হাওরের মানুষ শেখ হাসিনা ও নৌকার পাশে আছে।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে কিশোরগঞ্জের মিঠামইন হেলিপ্যাড মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে সভা মঞ্চে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওবায়দুল কাদের বলেন, আগামী নির্বাচনের জন্য নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে বিএনপিকে ইঙ্গিত করে ওবায়দুল কাদের বলেন, খেয়াল রাখবেন। এদের মতিগতি কিন্তু খারাপ।

এখন তারা দেখছে নির্বাচন করে শেখ হাসিনার সঙ্গে জেতা সম্ভব না। এখন তাদের মতলব হচ্ছে শেখ হাসিনার সরকারকে ষড়যন্ত্র করে হটিয়ে দেওয়া। এদের হাতে ভাঙচুরের লাঠি। শপথ নিতে হবে অগ্নি সন্ত্রাস করতে এলে আমরা যে হাতে আগুন দেবে, সেই হাত পুড়িয়ে দেব।

এ সময় উপস্থিত নেতা কর্মীদের উদ্দেশ্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, তৈরি আছেন তো? বুকের পাটা আছে তো? মনের জোর আছে তো? খেলা হবে।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের প্রশংসা করে ওবায়দুল কাদের বলেন, তাঁকে যেতে হবে সংবিধান মেনে। কিন্তু তাঁকে আমরা ভুলিনি, ভুলবো না। আমাদের নেত্রী তাঁকে খুব শ্রদ্ধা করেন। সারাদেশ তাঁকে সম্মানের চোখে দেখে।

জনসভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য দেন।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )