আজকের তারিখ- Wed-24-04-2024

রাজিবপুর ফেয়ারপ্রাইজ ডিলারদের ১০টাকা কেজি চাউল সরকারী খাদ্য গুদামে বিক্রি

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলায় ফেয়ারপ্রাইজ ডিলারদের নামে বরাদ্দকৃত ১হাজার বস্তা চাউল খোলা বাজারে ১০টাকা কেজি দরে বিক্রি না করে ৩২টাকা কেজি দরে সরকারী খাদ্য গুদামে বিক্রি।
গতকাল শনিবার বেলা ১১টার দিকে রাজিবপুর উপজেলা সরকারী খাদ্য গুদামে গেলে রাজিবপুর উপজেলার চাতাল ব্যবসায়ী আজাহার ব্যাপারী, আলম ব্যাপারী, সামাদ ব্যাপারী জানান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা ও উপ-খাদ্য পরিদর্শকের যোগসাজসে চাতাল ব্যবসায়ী উপজেলার শিবেরডাঙ্গী গ্রামের মোকসেদ আলীর ছেলে ইউসুব আলী ফেয়ারপ্রাইজ ডিলারদের কাছ থেকে ১০টাকা কেজি দরে ১হাজার বস্তা চাউল ক্রয় করে ৩২টাকা কেজি দরে সরকারী খাদ্য গুদামে বিক্রি করেন। শুক্রবার বিকেলে সরকারী খাদ্য গুদামে চালের বস্তা ঢুকানো সময় স্থানীয় লোকজনসহ চাতাল ব্যবসায়ীরা বস্তার ভেতরে পুরাতন চাউল দেখে আটক করে উপজেলা প্রশাসনকে অবহিত করেন। পরে উপজেলা নির্বাহী অফিসার মেহেদি হাসান ও উপজেলা চেয়ারম্যান আকবর হোসেন হিরো এসে খাদ্য গুদাম সিলগালা করে দেয়। উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক গঠনকৃত তদন্ত কমিটির উপস্থিতিতে শনিবার সকাল থেকে খাদ্য গুদামে চাউলের বস্তা বাছাইয়ের কাজ চলছে।
চাতাল ব্যবসায়ী ইউসুব আলী বলেন, আমি চাউলের ব্যবসা করি, আমি কোন পুরাতন চাউল গুদামে দেই নাই। উপ-খাদ্য পরিদর্শক আবু বক্কার সিদ্দিক ফেয়ারপ্রাইজ ডিলারদের কাছে থেকে ১হাজার বস্তা চাউল কিনে গুদামে বিক্রি করেছে, এখন ধরা খাইয়া সে আমার উপর দোষ চাপানোর চেষ্টা করছে।
রাজিবপুর উপ-খাদ্য পরিদর্শক আবু বক্কার সিদ্দিক বলেন, এই ৯শত বস্তা চাউল চাতাল ব্যবসায়ীরা খাদ্য গুদামে দিছে, আমার একটা বড় ভূল ছিলো, এ বিষয় নিয়ে নিউজ না করা জন্য আপনাকে অনুরোধ করছি, রাজিবপুরের সব সাংবাদিকদের সাথে আমার কথা হয়েছে, তারা কেউ নিউজ করবে না।
উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসান বলেন, ফেয়ারপ্রাইজ ডিলারদের কাছে থেকে চাউল ক্রয় করে খাদ্য গুদামে বিক্রির সাথে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা ও উপ-খাদ্য পরিদর্শক দুইজনই জড়িত আছে। তদন্ত কমিটি গঠন করা হয়েছে, তদন্ত চলমান আছে, তদন্ত প্রতিবেদন হাতে পেলে আইনানুগ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )