আজকের তারিখ- Thu-28-03-2024
 **   ‘পরিবেশদূষণে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের অকালমৃত্যু’ **   বাংলাদেশ ও মার্কিন প্রধান বিচারপতির মধ্যে বৈঠক অনুষ্ঠিত **   যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদরাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী **   এলডিসির চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর **   কুড়িগ্রামের অর্থনৈতিক অঞ্চলে ভুটানের রাজা **   ‘অসুস্থতার জন্য এই পেশায় কোনো ছুটি নেই’ **   ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু, গ্রেপ্তারি পরোয়ানা জারি **   চিলমারীতে ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ প্রত্যাশা প্রকল্পের নবজাগরণ গ্রপের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন **   এখন আমি ওই মানুষটির ছায়াও আর মাড়াতে চাই না : পরীমণি **   জাতির কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়া উচিত বিএনপির: কাদের

মানবজমিন প্রতিনিধিকে নিয়ে আপত্তিকর পোষ্ট দেয়ায় রাজারহাটে সাংবাদিকদের তীব্র নিন্দা, থানায় জিডি

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রাজারহাটে ‘গ্রাম বাংলার নিখুঁত খবর’ নামের একটি ফেসবুক আইডি থেকে প্রেসক্লাব রাজারহাটের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ও রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মো. যোবায়ের হোসেনের বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট অপপ্রচার চালার প্রদিবাদে রাজারহাট উপজেলার সাংবাদিকরা তীব্র নিন্দা জানিয়েছেন।
গত ২২ এপ্রিল ‘গ্রাম বাংলার নিখুঁত খবর’ আইডি থেকে রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউপির সোনার জুম্মা পাড়া গ্রামে রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার যোবায়ের হোসেন ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও এবং কুড়িগ্রাম জেলা মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র সহ-সভাপতি মো. রফিকুল ইসলামের অনুমতি সাপেক্ষে ড্রেজার ও সিজার মেশিন দিয়ে বালু উত্তোলনের জমজমাট ব্যবসা এবং পুকুর খনন করে রাস্তা ভরাট করার শিরোনামের সোস্যাল মিডিয়ায় একটি অপপ্রচার চালায় এবং উক্ত ফেসবুক আইডি থেকে দীর্ঘদিন থেকে প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলামের নামে বিভিন্ন আজে-বাজে লেখা পোষ্টসহ নানাবিধ কুৎস্যা রটিয়ে আসছিল এতে করে প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার মো. যোবায়ের হোসেনের সম্মান ক্ষুন্ন হওয়ায় প্রেসক্লাব রাজারহাট এর সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম গত ২২ এপ্রিল বুধবার রাতে রাজারহাট থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন।
এ ঘটনায় (২৩ এপ্রিল) বৃহস্পতিবার বিকালে প্রেসক্লাব রাজারহাট কার্যালয়ে এক জরুরী প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রেসক্লাবের সভাপতি এস.এ বাবলু সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি এ. টি. এম. সাজেদুর রহমান মন্ডল চাঁদ, বর্তমান সহ-সভাপতি আলতাফ হোসেন সরকার, এম. আজিজুল হক, যুগ্ম সা. সম্পাদক প্রহলাদ মন্ডল সৈকত, সাংগঠনিক সম্পাদক প্রভাষক মো. এনামুল হক, কোষাধ্যক্ষ এনামুল হক, দপ্তর সম্পাদক এমতিয়াজুল ইসলাম লাভলু, প্রচার সম্পাদক এ.এস লিমন, সিনিয়র সদস্য লুৎফর রহমান আঁশু, সাবেক সাধারণ সম্পাদক আনিছুর রহমান লিটন, প্রেসক্লাবের সদস্য রনজিৎ কুমার রায়, প্রভাষক মুকুল নারায়ণ কোঙর, প্রভাষক নুরআলম বসুনীয়া, জাহাঙ্গীর আলম, মোশাররফ হোসেন, এনামুল হক সরকার, মাহফুজার রহমান মনু, মঞ্জুরুল ইসলাম (মজিদুল), তৌহিদুর রহমান, আবুনুর আহম্মেদ রাশেদ, রুবেল আহম্মেদ, জেলা পরিষদ সদস্য ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক আব্দুস ছালাম, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ইমতিয়াজ আহমেদ এন্তাজুল, সুমন কুমার রায় প্রমুখ। বক্তারা এ ঘটনায় ওই আইডি পরিচালনাকারীকে চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানান।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )