আজকের তারিখ- Fri-19-04-2024
 **   কুড়িগ্রামে বাল্য বিবাহ বন্ধে এবং শিশুদের প্রতি সহিংসতা প্রতিরোধে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত **   চিলমারীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত **   পরীমণির বিরুদ্ধে আদালতের সমন জারি **   উপজেলায় ভোট করতে পারছেন না মন্ত্রী-এমপির স্বজনরা **   পিএসসির সদস্য হিসেবে শপথ নিলেন প্রদীপ কুমার পাণ্ডে **   চিলমারীতে বাড়ীর রাস্তা বন্ধের প্রতিবাদে সংবাদ সম্মেলন **   ‘মুজিবনগর দিবস বাঙালির পরাধীনতার শৃঙ্খলমুক্তির ইতিহাসে অবিস্মরণীয় দিন’ **   চিলমারীর ব্রহ্মপুত্র পাড়ে অষ্টমীর স্নান সম্পন্ন ॥ ৫ লক্ষাধিক পুন্যার্থীর ঢল **   ড. প্রণব কুমার পাণ্ডে রাবির নতুন জনসংযোগ প্রশাসক **   সম্পর্ক গোপন থাকলে সেটা সুন্দর থাকে: মাহি

সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে নাগেশ্বরীতে মানববন্ধন

হাফিজুর রহমান হৃদয়, নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি: জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও নির্যাতনকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। নাগেশ্বরী প্রেসক্লাবের আয়োজনে বুধবার (১৯ মে) বেলা ১২টায় কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কের নাগেশ্বরী বাসস্ট্যান্ডে উপজেলার গণমাধ্যমকর্মীরা ঘন্টাব্যাপী এ মানববন্ধন করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন নাগেশ্বরী প্রেসক্লাবের সভাপতি ওমর ফারুক, সাধারণ সম্পাদক গোলাম মওলা সিরাজ, বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের কেন্দ্রীয় সহ প্রধান (সাংগঠনিক) জাহিদুল ইসলাম খাঁন জাহিদ, ইনকিলাব প্রতিনিধি মুহাম্মদ রফিকুল ইসলাম, এশিয়ান টেলিভিশন ও দৈনিক ভোরর দর্পণ প্রতিনিধি হাফিজুর রহমান হৃদয়, সংবাদকর্মী এম. সাইফুর রহমান, নুর-ই-আলম সিদ্দিক, শেখ মো. নুর ইসলাম, জাহাঙ্গীর আলম, লতিফুর রহমান লিংকন, প্রধান শিক্ষক আব্দুল মমিন মিয়া, ছাত্র ও যুব উন্নয়ন ফাউন্ডেশনের সভাপতি শেখ মো. নিজাম উদ্দিনসহ আরও অনেকে।
বক্তারা বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে দুর্নীতিবাজ কর্মকর্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে প্রায় ৬ঘন্টা ধরে আটকে রেখে হেনস্তা করে। এসব দুর্নীতিবাজ কর্মকর্তাদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন এবং সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবি করেন তারা।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )