আজকের তারিখ- Wed-24-04-2024

আ’লীগ সরকার লালমনিরহাটসহ দেশের ব্যাপক উন্নয়ন করছেন : জাপা চেয়ারম্যান জিএম কাদের এমপি

এম জে রতন, লালমনিরহাট থেকে: দেশে করোনা ভ্যাকসিন নিয়ে বর্তমানে বিছৃঙ্খলা পরিস্থিতি বিরাজ করছে ,জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপ নেতা জিএম কাদের এমপি বলেছেন, ।সবার আগে দেশের সকল নাগরিকের জন্য ভ্যকসিন নিশ্চিত করতে হবে। এদিকে সরকার দেশের ব্যপক উন্নয়ন করছে, কিন্তু সেই উন্নয়ন যাদের জন্য সেই জনগন যদি বেঁচে না থাকে তা হলে সব অনর্থক হবে।
এসময় তিনি আরো বলেন, দেশের বর্তমান পরিস্থিতিতে আবারও লকডাউন দেওয়া উচিৎ হবে না। তবুও সরকার যদি লকডাউন দেওয়ার সিদ্ধান্ত নেয় তবে দেশের দুই কোটি দরিদ্র পরিবারকে দশ হাজার করে টাকা অনুদান দিতে হবে।
তিনি বৃহস্পতিবার (১৯ আগষ্ট) সকালে লালমনিরহাট সদর উপজেলার হারাটি ইউনিয়নের লোহাকুচি উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এসব কথা বলেন।
ওই সময় তিনি আরও বলেন, দেশে প্রায় ২ কোটি দরীদ্র ও কর্মহারা পরিবারের জন্য ২০ হাজার কোটি টাকা অনুদানের ব্যবস্থা করে লকডাউন দেওয়া হলে হয়তো তখন কিছুটা কাজে আসবে। এদিকে এর আগে স্থানীয় লোহাকুচি বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবন উদ্বোধন করে সংক্ষিপ্তআলোচনা সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সহিদার রহমান। প্রধান অতিথির বক্তব্য রাখেন জিএম কাদের।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জিএম কাদের স্থানীয়দের উদ্দ্যেশে বলেন, আপনারা যে দল করেন না কেন উন্নয়নের ক্ষেত্রে সকলকেই এক থাকতে হবে।
এ সময় জেলা জাতীয় পার্টির সদস্য সচিব জাহিদ হাসান লিমন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ শাজাহান আলী, সহকারী প্রকৌশলী আবু সাঈদ আকন্দ, প্রধান শিক্ষক রুহুল আমীন দুদু, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক নজরুল ইসলামসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, একই দিনে সদর উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড হিসেবে বিদ্যালয়ের একাডেমিক ভবনগুলো উদ্বোধন করেন এমপি।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )