কুড়িগ্রামে নারীর প্রতি জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা

Kurigram workshop pic-11-09-18

কুড়িগ্রাম প্রতিনিধি: নারীর প্রতি জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধ, মোকাবেলা কৌশলপত্র প্রণনয়ন, দিক নির্দেশনা এবং কর্ম পরিকল্পনা নির্ধারণের জন্য আঞ্চলিক মতবিনিময় সভা মঙ্গলবার অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক সম্মেলন কক্ষে মানুষের জন্য ফাউন্ডেশন ও মহিদেব যুব সমাজ কল্যাণ সমিতি’র আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক সুলতানা পারভীন।
স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক রফিকুল ইসলাম সেলিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সিভিল সার্জন ডা: এসএম আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম,কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এড. আহসান হাবীব নীলু, মানুষের জন্য ফাউন্ডেশনের ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার সোমাদত্ব, মহিদেবের উপ-পরিচালক অমল কুমার মজুমদার, প্রজেক্ট সমন্বয়কারী লুৎফর রহমান প্রমুখ।
জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধ ও মোকাবেলা প্রকল্পটি কুড়িগ্রাম, রাজশাহী, সিরাজগঞ্জ, ঝিনাইদহ, সাতক্ষিরা, চট্রগ্রাম, বান্দরবান এবং ঢাকাসহ ৮টি জেলার ১৪টি ইউনিয়নে ১০হাজার ৩৭০ জন উপকারভোগীকে নিয়ে এ কর্মসুচি বাস্তবায়িত হচ্ছে।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪