আজকের তারিখ- Wed-08-05-2024
 **   চিলমারীতে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীকে হারিয়ে জাপার প্রার্থী শাহীন বিজয়ী **   ড্রাইভারের ভুলে শিশুর মৃত্যু, ক্ষমা করে দিলেন বাংলাদেশি বাবা **   জনগণের কষ্ট লাঘবে সরকার সবসময় সচেষ্ট: প্রধানমন্ত্রী **   কালবৈশাখী ঝড়ের শঙ্কায় আরও তিন দিনের সতর্কতা **   ‘মা লো মা’ গান নিয়ে বিতর্ক নিয়ে কোক স্টুডিও’র ভিন্ন কথা **   আজ থেকে স্বর্ণের নতুন দাম কার্যকর **   অনুমোদনবিহীন কেমিক্যাল দিয়ে ফল পাকানো কার্যক্রম প্রতিরোধে অভিযান **   ইমরানেরর স্ত্রী বুশরাকে কারাগারে স্থানান্তরের আদেশ **   এস্ট্রোজেনেকা টিকায় কোনো পার্শপ্রতিক্রিয়া পাইনি: স্বাস্থ্যমন্ত্রী **   নিলামে উঠছে ম্যারাডোনার ১৯৮৬ বিশ্বকাপের গোল্ডেন বল ট্রফি

মোস্তাফিজ এখন ওয়ানডেতে সেরা ১০ বোলারের একজন

স্পোর্টস ডেস্ক: মাঠে তার সময় কেমন কাটছে, এ নিয়ে প্রশ্নটা বেশ বড়। বলে আগের মতো ধার নেই, ব্যাটারদেরও সেভাবে বিপদে ফেলতে পারছেন না। কিন্তু র‍্যাংকিংয়ে ঠিকই সুখবর পেলেন মোস্তাফিজুর রহমান।

বুধবার (১৭ আগস্ট) র‍্যাংকিংয়ের সাপ্তাহিক হালনাগাদ প্রকাশ করে আইসিসি। মোস্তাফিজ সেখানে এগিয়েছেন ছয় ধাপ।
ইংল্যান্ডের ক্রিস ওকসের সঙ্গে যৌথভাবে ১০ নম্বরে আছেন তিনি। তাদের দুজনেরই ৬৪০ রেটিং পয়েন্ট। ৪৬৯ পয়েন্ট নিয়ে ক্যারিয়ার সেরা ৫৩তম স্থানে রয়েছেন বাংলাদেশি স্পিনার তাইজুল ইসলাম।
জিম্বাবুয়ের বিপক্ষে হোয়াইটওয়াশ এড়ানোর ম্যাচে মোস্তাফিজ ৫ ওভার ২ বল হাত ঘুরিয়ে ১৭ রান দিয়ে নেন ৪ উইকেট। ওই ম্যাচে দলও জয় পায়, যদিও এর আগেই নিশ্চিত হয় সিরিজ হার।
তাইজুল জিম্বাবুয়ে সফরে শেষ ওয়ানডেতে ৩৪ রান দিয়ে ২ উইকেট নেন। সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ১ উইকেট নেন তিনি। শেষ ওয়ানডেতে ২ ওভার করে ১৬ রানে ১ উইকেট নেওয়া মেহেদী হাসান মিরাজ দুই ধাপ পিছিয়ে এখন আছেন অষ্টম স্থানে।
ওয়ানডে ব্যাটারদের র‍্যাংকিংয়ে বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে শীর্ষে তামিম ইকবাল। তার অবস্থান ১৬-তে। এক ধাপ এগিয়ে ৩৪ তম স্থানে মাহমুদউল্লাহ রিয়াদ। সিরিজের শেষ ওয়ানডেতে ৮৫ রান করা আফিফ হোসেন রয়েছেন ৮৩তম স্থানে।
অলরাউন্ডার র‍্যাংকিংয়ে যথারীতি শীর্ষে আছেন বাংলাদেশের সাকিব আল হাসান। ব্যাটারদের মধ্যে বাবর আজম ও বোলিংয়ে এক নম্বরে আছেন ট্রেন্ট বোল্ট।
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )