আজকের তারিখ- Tue-30-04-2024

উপস্থাপনাতেও সম্মাননা’য় ভূষিত পূর্ণিমা

বিনোদন ডেস্ক: কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিলোনা’ সিনেমায় প্রথমবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছিলেন পূর্ণিমা। অবশ্য পূর্ণিমা ভক্তরা এবং অনেক গুনী পরিচালকও সেই পুরস্কার পাবার পর বলেছিলেন পূর্ণিমা’র আরো অনেক আগেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাবার কথা ছিলো। কিন্তু অনেক ভালো ভালো সিনেমায় দুর্দান্ত চরিত্রে অভিনয় করেও সেসব সিনেমাতে অভিনয়ের জন্য পূর্ণিমা’র হাতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার না এলেও ২০১০ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে তিনি শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার লাভ করেন।

আবার গেলো কয়েকবছর ধরে উপস্থাপনাতেও পূর্ণিমা বেশ প্রশংসা কুঁড়িয়েছেন। ঢাকা, ঢাকার বাইরে বিভিন্ন কর্পোরেট শো’তে এবং বিভিন্ন টিভি চ্যানেলেও পূর্ণিমা উপস্থাপনা করে প্রশংসিত হয়েছেন। গেলো শুক্রবার ‘দীপ্ত টিভি সম্মাননা ২০২২’-এ পূর্ণিমা শ্রেষ্ঠ উপস্থাপক হিসেবে সম্মাননা লাভ করেন। এবারই প্রথম তিনি উপস্থাপনার জন্য কোনো স্বীকৃতি’তে ভূষিত হলেন।

পূর্ণিমা বলেন,‘ অভিনয়ের পাশাপাশি যখন আমি উপস্থাপনা শুরু করি ঠিক তখন থেকেই আমার ভক্ত দর্শক আমাকে অনুপ্রেরণা দিয়ে আসছে। যদি অনুপ্রাণিত না হতাম তাহলে হয়তো সামনের দিকে এগিয়ে যাবার সাহস পেতাম না। দর্শকের এই যে ভালোবাসা, অনুপ্রেরণা দেয়া আমাকে সামনের দিকে এগিয়ে যেতে আরো ভালো করতে সাহস যুগিয়েছে। একজন উপস্থাপিকা হিসেবে আমাকে সম্মানীত করা দীপ্ত টিভি কর্তৃপক্ষ’সহ এর সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা। সেইসাথে আমার সকল ভক্ত দর্শকের প্রতিও আন্তরিক কৃতজ্ঞতা, ভালোবাসা। কারণ তারা আমাকে সবসময় অনুপ্রেরণা দিয়ে পাশে ছিলেন বলেই উপস্থাপনায় এগিয়ে যেতে পেরেছি। এই সম্মাননা নতুন করে এগিয়ে যাবার অনুপ্রেরণা দিলো।’

এদিকে পূর্ণিমা কিছুদিন আগে ছটকু আহমেদ’র পরিচালনায় সরকারী অনুদানের সিনেমা ‘আহারে জীবন’র কাজ শুরু করেছেন। এতে তার বিপরীতে আছেন ফেরদৌস। আর মুক্তির অপেক্ষায় রয়েছে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ সিনেমা দুটি। এছাড়া আপাতত আর নতুন কোনো সিনেমাতে কাজ করছেন না পূর্ণিমা।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )