আজকের তারিখ- Tue-18-06-2024

চার দিনের সফরে রাষ্ট্রপতি এখন পাবনায়

যুগের খবর ডেস্ক: চার দিনের রাষ্ট্রীয় সফরে নিজ জেলা পাবনায় পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। তার এই সফরকে ঘিরে কয়েকদিন ধরেই পাবনার মানুষের মাঝে উৎসব বিরাজ করছে।

সোমবার (১৫ মে) সকাল ১২টা ৫ মিনিটে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে পাবনা শহীদ এড. আমিন উদ্দিন স্টেডিয়ামে এসে পৌঁছান তিনি। এরপর পাবনা সার্কিট হাউজে উপস্থিত হয়ে গার্ড অব অনার গ্রহণ করেন। পাবনার জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন জানান, রাষ্ট্রপতি পাবনা সার্কিট হাউজে অবস্থান করছেন।

রাষ্ট্রপতির প্রটোকল অফিসার নবিরুল ইসলাম সাক্ষরিত সফরসূচি অনুযায়ী জানা গেছে, দুপুরে জেলা পরিষদ বঙ্গবন্ধু চত্ত্বরের নামফলক উদ্বোধন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতির পুষ্পস্তবক অর্পণ করবেন। এরপর পাবনা সদরের আরিফপুর কবরস্থানে উপস্থিত হয়ে বাবা-মায়ের কবরে পুষ্পস্তবক অর্পণ ও মোনাজাতে অংশ নেবেন। এরপর স্কয়ার বাগানবাড়িতে পারিবারিক সমাধিস্থলে উপস্থিতি, পুষ্পস্তবক অর্পণ এবং মোনাজাতে অংশ নেবেন। সেখান থেকে সার্কিট হাউজে ফিরে রাত্রিযাপন করবেন।

পরের দিন মঙ্গলবার সকাল ১০টায় পাবনা বিসিক শিল্পনগরীতে স্কয়ার সাইন্স অ্যান্ড লাইফ প্ল্যান্ট উদ্বোধন করবেন। বেলা ১১টায় পাবনা প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। বেলা ৩টায় পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ মাঠে নাগরিক সংবর্ধনায় যোগ দেবেন।

বুধবার বেলা ১১টায় পাবনা ডায়াবেটিক সমিতি পরিদর্শন করবেন। বিকাল ৪টায় জেলা ও দায়রা জজ আদালতের জাদুঘর, বঙ্গবন্ধু কর্নার, বঙ্গবন্ধু ম্যুরাল উদ্বোধন এবং আইনজীবীদের সঙ্গে মত বিনিময় করবেন। এছাড়া বিকাল ৫টায় ‘বীর মুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন চুপ্পু বিনোদন পার্ক’ পরিদর্শন করবেন। বৃহস্পতিবার (১৮ মে) সকাল সাড়ে ১১টায় সার্কিট হাউজে গার্ড অব অনার গ্রহণ শেষে ঢাকার উদ্দেশে রওনা দেবেন তিনি।

পাবনার পুলিশ সুপার (এসপি) আকবর আলী মুন্সী বলেন, ‘রাষ্ট্রপতির পাবনা সফরকে কেন্দ্র করে সর্ব স্তরের নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে।’
পাবনার জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন বলেন, ‘রাষ্ট্রপতির সফর সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে প্রশাসনের পক্ষ থেকে তৎপর রয়েছি।’

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )