আজকের তারিখ- Thu-09-05-2024
 **   চিলমারীতে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীকে হারিয়ে জাপার প্রার্থী শাহীন বিজয়ী **   ড্রাইভারের ভুলে শিশুর মৃত্যু, ক্ষমা করে দিলেন বাংলাদেশি বাবা **   জনগণের কষ্ট লাঘবে সরকার সবসময় সচেষ্ট: প্রধানমন্ত্রী **   কালবৈশাখী ঝড়ের শঙ্কায় আরও তিন দিনের সতর্কতা **   ‘মা লো মা’ গান নিয়ে বিতর্ক নিয়ে কোক স্টুডিও’র ভিন্ন কথা **   আজ থেকে স্বর্ণের নতুন দাম কার্যকর **   অনুমোদনবিহীন কেমিক্যাল দিয়ে ফল পাকানো কার্যক্রম প্রতিরোধে অভিযান **   ইমরানেরর স্ত্রী বুশরাকে কারাগারে স্থানান্তরের আদেশ **   এস্ট্রোজেনেকা টিকায় কোনো পার্শপ্রতিক্রিয়া পাইনি: স্বাস্থ্যমন্ত্রী **   নিলামে উঠছে ম্যারাডোনার ১৯৮৬ বিশ্বকাপের গোল্ডেন বল ট্রফি

রাজীবপুরে শিক্ষার্থীকে অপহরণের ঘটনায় মামলা, আটক- ২

রাজীবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রাজীবপুরে বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় দশম শ্রেণির এক শিক্ষার্থীকে অপহরণের ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় দু’জনকে আটক করে থানায় আনে পুলিশ। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বালিয়ামারী এলাকায় এ ঘটনা ঘটে। ওইদিন বিকেলে দু’জনকে আসামী করে রাজীবপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন ওই ভুক্তভোগি শিক্ষার্থীর বাবা।
আসামীরা হলেন, উপজেলার সদর ইউনিয়নের বালিয়ামারী বাজারপাড়া এলাকার জহুরুল ইসলামের ছেলে রঞ্জু মিয়া (৩৪)। একই ইউনিয়নের বালিয়ামারী গুচ্ছগ্রাম এলাকার দেলোয়ার হোসেনের ছেলে সিএনজি চালক জাহিদুল ইসলাম (২৭)। ভুক্তভোগি কিশোরী স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।
ভুক্তভোগি শিক্ষার্থীর বাবা অভিযোগে বলেন, তাঁর মেয়ে স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণির শিক্ষার্থী। দুই-তিন বছর থেকে তাঁর মেয়েকে বিয়ে করার জন্য প্রস্তাব দিয়ে আসছিলেন রঞ্জু মিয়া ও তার পরিবারের লোকজন। এ প্রস্তাবে ফিরিয়ে দিয়েছেন তিনি। এরপর থেকে ওই শিক্ষার্থীকে উত্ত্যক্ত করে আসছে রঞ্জু মিয়া। এর জের ধরে বুধবার সকাল সাড়ে ৯টার দিকে ওই শিক্ষার্থী প্রথম সাময়িক পরীক্ষার দেওয়ার জন্য বিদ্যালয়ে যাচ্ছিল। পথেই তার মুখ চেপে ধরে জাহিদুল ইসলাম নামের এক যুবকের সিএনজিতে উঠিয়ে নিয়ে যাচ্ছিলেন ওই যুবক। এসময় ওই শিক্ষার্থীর চিৎকার করলে সিএনজির সামনে এসে দাঁড়ান এলাকার লোকজন। পরে ওই সিএনজির চালকসহ ওই যুবককে আটক করে পুলিশে দেন তাঁরা।
অভিযুক্ত যুবক রঞ্জু মিয়া বলেন, পারিবারিকভাবে ওই মেয়ের সঙ্গে আমার বিয়ের কথা চলছিল। তার অভিভাকরা বিয়ের খরচও করতে বলেছিলেন। এরপর বিয়ে দিতে টালবাহনা করে থাকেন তারা। তাই আমি বাধ্য হয়ে ওই মেয়েকে উঠিয়ে নিয়ে বিয়ে করতে চেয়েছিলাম।
রাজীবপুর থানার ওসি (তদন্ত) আতাউর রহমান বলেন, এ ঘটনায় একটি অপহরণ মামলা হয়েছে। আসামী দু’জনকে আটক করা হয়েছে। তাদেরকে বৃহস্পতিবার সকালে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )