আজকের তারিখ- Sat-27-04-2024
 **   চিলমারীতে বৃষ্টির জন্য ৩য় দিন ইসতিসকার নামাজ আদায় **   দেশের জন্য কাজ করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর **   ‘আমার শরীর নিয়ে আমি গর্বিত’ **   কুড়িগ্রামে বিএনপির ৩ নেতাকে বহিষ্কার **   নাগেশ্বরীতে হারিয়ে যাওয়া বৃদ্ধা মাকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ **   রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান **   ভূরুঙ্গামারীতে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় **   চিলমারীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় **   রবিবার থেকে খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক **   কুড়িগ্রাম জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে ২০ জন গ্রেফতার

ড. মোঃ মিনহাজুল ইসলাম জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত

এস, এম নুআস: এবার জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ (মাদ্রাসা) হিসেবে নির্বাচিত হয়েছেন কুড়িগ্রামের চিলমারী উপজেলার রাজারভিটা ইসলামীয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ড. মোঃ মিনহাজুল ইসলাম।
জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উদ্যাপনে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (মাদ্রাসা) নির্বাচনে ১৩টি ক্রাইটেরিয়া (১. শিক্ষাগত যোগ্যতা, ২. অভিজ্ঞতা, ৩. ছাত্র-ছাত্রী সহকর্মী, অভিভাবক ও কর্তৃপক্ষের সহযোগীতা নেয়ার প্রবণতা, ৪. চারিত্রিক দৃঢ়তা, ব্যক্তিত্ব, সততা ও সুনাম, ৫. প্রশাসনিক দক্ষতা, ৬.আর্থিক শৃঙ্খলা বিষয়ে দক্ষতা, ৭. পাঠ্যপুস্তক প্রণয়ন, ৮. গবেষণা ও সৃজনশীল প্রকাশনা, ৯. আইসিটি বিষয়ে দক্ষতা, ১০. সবুজ ও পরিচ্ছন্ন ক্যাম্পাস গঠন, ১১. গুণগত শিক্ষায় সৃজনশীল উদ্যোগ ও উত্তম চর্চার নিদর্শন, ১২. অতিরিক্ত যোগ্যতা, ১৩. প্রতিষ্ঠানের উন্নয়নে ভবিষ্যৎ পরিকল্পনা) এর উপর ভিত্তি করে রাজারভিটা ইসলামিয়া ফাজিল মাদ্রাসা অধ্যক্ষ ড. মোঃ মিনহাজুল ইসলামকে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসেবে নির্বাচিত করা হয়।
জাতীয় পর্যায়ে বাছাই কমিটি (মন্ত্রী, শিক্ষা মন্ত্রণালয়, প্রধান উপদেষ্টা, সচিব মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, সভাপতি, অতিরিক্ত সচিব (প্রশাসন ও অর্থ) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ সদস্য, শিক্ষা অধিদপ্তর বাংলাদেশ ঢাকা, সদস্য সচিবসহ ২২ সদস্যের বাছাই কমিটি গত ০৬ জুন, ২০২৩খ্রি: তারিখে ঢাকা ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজ হলরুমে সাক্ষাতকার শেষে তাঁকে শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসেবে ঘোষণা করেন। চিলমারী উপজেলা থেকে এই প্রথম শিক্ষা ক্ষেত্রে অবদানের জন্য রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মাননা লাভের যোগ্যতা অর্জন করেন ড. মোঃ মিনহাজুল ইসলাম। তিনি একজন কলাম লেখক ও গবেষক।
ড. মোঃ মিনহাজুল ইসলামের এই কৃতিত্বের জন্য তাঁকে অভিনন্দন জানিয়েছেন সাপ্তাহিক যুগের খবর সম্পাদক ও প্রকাশক এস, এম নুরুল আমিন সরকার, চ্যানেল ৬৯ এর চেয়ারম্যান মোঃ আলমগীর হোসাইন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চিলমারী শাখার সভাপতি সহকারী অধ্যক্ষ মোঃ ফজলুল হক প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )