আজকের তারিখ- Sat-27-04-2024
 **   চিলমারীতে বৃষ্টির জন্য ৩য় দিন ইসতিসকার নামাজ আদায় **   দেশের জন্য কাজ করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর **   ‘আমার শরীর নিয়ে আমি গর্বিত’ **   কুড়িগ্রামে বিএনপির ৩ নেতাকে বহিষ্কার **   নাগেশ্বরীতে হারিয়ে যাওয়া বৃদ্ধা মাকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ **   রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান **   ভূরুঙ্গামারীতে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় **   চিলমারীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় **   রবিবার থেকে খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক **   কুড়িগ্রাম জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে ২০ জন গ্রেফতার

চিলমারীতে এইড কুমিল্লার জ্ঞান অর্জন উৎসব সভা অনুষ্ঠিত

এস, এম নুআস: কুড়িগ্রামের চিলমারীতে বেসরকারি উন্নয়ন সংস্থা এইড কুমিল্লা‘র উদ্যোগে জ্ঞান অর্জন উৎসব সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকালে উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা চেয়ারম্যান মোঃ রুকুনুজ্জামান শাহীনের সভাপতিত্বে ক্রিশ্চিয়ান এইডের অর্থায়নে এ্যাসোসিয়েশন ফর ইন্টিগ্রেটেড ডেভেলপ্মেন্ট-কুমিল্লা (এইড কুমিল্লা) বাস্তবায়িত স্ট্রেন্দেনিং কমিউনিটিজ/ ইম্প্রুভিং লাইভস্ এন্ড লাইভলিহুড প্রোগ্রামের আওতায় জ্ঞান অর্জন উৎসব সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রকল্পের বিভিন্ন দিক তুলে ধরেন প্রকল্প পরিচালক মোঃ আব্দুল মান্নান। বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাফিউল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান আজাদ জামান, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আছমা বেগম চৌধুরী, থানাহাট ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক মিলন ও রাণীগঞ্জ ইউপি চেয়ারম্যান মোঃ মন্জুরুল ইসলাম মঞ্জু প্রমুখ। সভায় জানানো হয়, এইড কুমিল্লা গত ২০২১ সাল থেকে চিলমারী উপজেলায় এই প্রকল্পের কাজ চলছে। প্রকল্পের আওতায় চিলমারী উপজেলায় দরিদ্র জনগণকে স্বাবলম্বী হিসেবে গড়ে তুলছেন।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )