আজকের তারিখ- Sun-28-04-2024
 **   চিলমারীতে বৃষ্টির জন্য ৩য় দিন ইসতিসকার নামাজ আদায় **   দেশের জন্য কাজ করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর **   ‘আমার শরীর নিয়ে আমি গর্বিত’ **   কুড়িগ্রামে বিএনপির ৩ নেতাকে বহিষ্কার **   নাগেশ্বরীতে হারিয়ে যাওয়া বৃদ্ধা মাকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ **   রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান **   ভূরুঙ্গামারীতে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় **   চিলমারীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় **   রবিবার থেকে খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক **   কুড়িগ্রাম জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে ২০ জন গ্রেফতার

দেখিয়ে দেব শেখ হাসিনা ম্যাজিক : কাদের

যুগের খবর ডেস্ক: বিএনপি ক্ষমতায় এলে গণতন্ত্রকে ধ্বংস করবে। বিএনপির একদফা, ২৭ দফা, গণতন্ত্র, ক্ষমতা, রাষ্ট্র মেরামত সবই ভুয়া কথা। বিএনপি রাষ্ট্র মেরামতের নামে রাষ্ট্রকে ধ্বংস করবে, গণতন্ত্রকে ধ্বংস করবে। আর আমাদের ক্যাপ্টেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রকে রক্ষা করবেন। ক্যাপ্টেন ওয়াশিংটনে আছেন, তিনি আসছেন। তিনি সবাইকে তৈরি হয়ে থাকতে বলেছেন।

বুধবার (২৭ সেপ্টেম্বর) গাজীপুরের টঙ্গী সফিউদ্দিন সরকার একাডেমি মাঠে মহানগর আওয়ামী লীগ আয়োজিত ‘দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের’ প্রতিবাদে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দুর্নীতি, ভোট চুরি, অর্থপাচার, লুটপাট, হাওয়া ভবনের বিরুদ্ধে খেলা হবে, খেলা হবে খেলা। শেখ হাসিনার নেতৃত্বে খেলা হবে। বিএনপির দুঃশাসনের বিরুদ্ধে এবং তারেক রহমানের দুরাচারের বিরুদ্ধে খেলা হবে।

বিএনপির প্রতি হুঁশিয়ারি উচ্চারন করে ওবায়দুল কাদের বলেন, ফখরুল ইসলাম ও মির্জা আব্বাস বলেছেন, অক্টোবরে না কি আমাদের ভাগ্য নির্ধারণ করবেন। আগে আপনাদের সামলান, ঘরের আগুনেই বিএনপি পুড়ে মরবে। বিএনপির সব দুঃশাসনের জবাব দেয়া হবে। তিনি আরও বলেন, বাংলাদেশের গণতন্ত্রকে বাঁচাতে হলে, মুক্তিযুদ্ধকে বাঁচাতে হলে, বাংলাদেশের স্বাধীনতাকে বাঁচাতে হলে, দেশের উন্নয়নকে বাঁচাতে হলে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখার বিকল্প নেই।

মার্কিন ভিসা নিষেধাজ্ঞা প্রসঙ্গে তিনি বলেন, বাইডেন সাহেব আগে আপনার দেশ সামলান, ট্রাম্পকে সামলান। আপনার নিজের দেশ সামলিয়ে পরে অন্য দেশের কথা ভাবুন।

বিএনপিকে উদ্দেশ করে তিনি বলেন, বিএনপি ঢাকা দখলের পাঁয়তারা করছে। আমরাও অপেক্ষা করছি ঢাকা দখল কে করে, কেমনে করে। দেখিয়ে দেব শেখ হাসিনা ম্যাজিক। একটু অপেক্ষা করেন। শেখ হাসিনা ম্যাজিক উন্নয়নের ম্যাজিক, শেখ হাসিনা ম্যাজিক মুক্তিযুদ্ধের ম্যাজিক, শেখ হাসিনা ম্যাজিক জাতীয় পতাকার ম্যাজিক, শেখ হাসিনা ম্যাজিক বাংলাদেশের স্বাধীনতার ম্যাজিক, শেখ হাসিনা ম্যাজিকেরই জয় হবে।

ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল শুধু কান্নাকাটি করছেন। এই কান্না এতদিন কোথায় ছিল। যে কি না খালেদা জিয়ার জন্য ৪৮ মিনিট আন্দোলন করতে পারেন নাই ফখরুল ইসলাম। সেই ব্যর্থতার জন্য তার পদত্যাগ করা উচিত।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডলের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আবদুর রহমান, সিমিন হোসেন রিমি, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, মির্জা আজম এমপি, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, সংরক্ষিত নারী আসনের এমপি বেগম সামসুন নাহার ভূঁইয়া। অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও বক্তব্য দেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস আহমেদ, গাজীপুরের সাবেক মেয়র (ভারপ্রাপ্ত) আসাদুর রহমান কিরণ, আফজাল হোসেন সরকার রিপন, অ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ প্রমুখ। অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতীলীগ, মহিলা লীগ, প্রজন্ম লীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )