আজকের তারিখ- Fri-19-07-2024

শশুর শাশুড়ী ও দেবর এর পিটুনিতে গৃহবধূ নিহত

নুরুল আমিন, রাজীবপুর (কুড়িগ্রাম): কুড়িগ্রামের রাজীবপুরে শশুর রহিজল হক (৪৮), সৎ শাশুড়ী সালেহা খাতুন (৪০) ও দেবর সানোয়ার (২০) এর পিটুনিতে তাসলিমা নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।রাজীবপুর সদর ইউনিয়নের বদরপুর এলাকায় আজ সকাল সাড়ে ৯টায় এঘটনা ঘটে।

নিহত তাসমিলা দেওয়ানগঞ্জ উপজেলার মৌলভীরচর এলাকার মৃত সালাম এর মেয়ে। ১০ বছর আগে বদরপুরের রহিজল হকের পুত্র মুকুল হোসেনের সাথে পারিবারিকভাবে বিবাহে আবদ্ধ হন তিনি।বিয়ের পর থেকেই নানাভাবে নির্যাতন করা হতো তাকে।

নিহত গৃহবধূর যা” (দেবর এর স্ত্রী) মোমেনা খাতুন (২৩) এর সাথে কথা হলে তিনি জানান, বিয়ে হয়েছে প্রায় ১০ বছর হলো।সন্তান না হওয়ায় মাঝে মধ্যেই শারিরীক নির্যাতন করতো।আমার তিন বছর হলো বিয়ে হয়েছে আমাকেও নির্যাতন করে। তারা একটু দ্রুটি পেলেই নির্যাতন করে।

প্রতিবেশী লাল মিয়া (৪২) ও আব্দুল লতিফ (৫০) বলেন, মেয়েটা অত্যান্ত ভালোসহজ সরল। ওই ছেলেটা (নিহতের স্বামী) কৃষি কাজে যখনই ঢাকায় যায় তখনই মেয়েটার ওপর অত্যাচার নির্যাতন করে তার সৎ শাশুড়ী, শশুর ও দেবর। আজ এমন ভাবে মেয়েটাকে মেরেছে যে এতো ভালো মেয়েটা মরেই গেছে। আমরা এই হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি দাবি করছি।

প্রত্যক্ষদর্শী মরিয়ম আক্তার (৫৫) জানান, তাসলিমা টয়লেটের দরজার সামনে দাঁড়িয়েছিলো। তার দেবর সানোয়ার টয়লেটে যাবে, তাকে সরে দাঁড়াতে বললে সরতে দেরি হয় পরে তার সৎ শাশুড়ী গিয়ে তাকে লাথি ও কিলঘুষি মারতে থাকে। পরে তার শশুর রহিজল তাকে আরও মারধর করতে বলে।এক সময় শশুর, শাশুড়ী ও দেবর মিলে এলোপাতাড়ি পেঁটায়।আমি তাকে বাঁচাতে এগিয়ে গেলে আমার ওপর তারা চোটে আমাকেও মারতে আসে।পরে চিৎকার করলে এলাকার মানুষ এগিয়ে এলে দেবর সানোয়ার পালিয়ে যায় পরে সবাই তাকে হাসপাতালে নিয়ে যাই।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ সামিউল ইসলাম বলেন, সকাল সাড়ে ১০টার দিকে তাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।তার শরীরের বিভিন্ন জায়গায় জখমের দাগ ছিলো।

রাজীবপুর থানার ওসি (তদন্ত) আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাজীবপুর বদরপুর এলাকায় শাশুড়ী কর্তৃক গৃহবধূ হত্যার ঘটনাটি ঘটেছে। এঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।বাকীদের গ্রেপ্তারের চেষ্টা ও মামলার প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )