আজকের তারিখ- Wed-01-05-2024

রওশন এরশাদ রাজনৈতিক সিদ্ধান্ত নেওয়ার মতো অবস্থায় নেই: চুন্নু

যুগের খবর ডেস্ক: জাতীয় পার্টিতে ভাঙন নেই দাবি করে মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদের বয়স হয়েছে। তিনি স্বাভাবিকভাবে রাজনৈতিক সিদ্ধান্ত নেওয়ার মতো অবস্থায় নেই। কিছু লোক তাদের স্বার্থে রওশন এরশাদকে ব্যবহার করছে।
বৃহস্পতিবার দুপুরে রংপুর নগরীর দর্শনা এলাকায় পল্লী নিবাসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।
চুন্নু বলেন, দেশে জাতীয় পার্টির নামে মই মার্কা, কাঁঠাল মার্কা, আম মার্কা রয়েছে। আরেকটা লোটা মার্কা হলেও আমাদের কোনো সমস্যা নেই। যাদের অব্যাহতি দেওয়া হয়েছে তারা একটি পার্টি করতে চায়। এতে করে দেশে আরেকটি দল হলো। এসব বিষয় আমাদের আমলে নেওয়ার কোনো কারণ নেই। জাতীয় পার্টি ঐক্যবদ্ধ ও শক্তিশালী রয়েছে।
জাতীয় পার্টির মহাসচিব বলেন, আমাদের দলে কোনো ভাঙন নেই। ৪১ জন প্রেসিডিয়াম সদস্যের মধ্যে দুজনকে অব্যাহতি দেওয়া হয়েছে। ২৯৯ জনের কেন্দ্রীয় নির্বাহী কমিটি ও সারা দেশে জেলা-উপজেলা, মহানগরের কমিটি রয়েছে। এসব কমিটির সবাই জিএম কাদেরের নেতৃত্বে দল পরিচালনা করছে। বিরোধী দল হিসেবে দায়িত্ব পালনে আন্তরিকতা, জনগণের কথা উপস্থাপনের ইচ্ছা এবং সরকারকে জবাবদিহি করার স্পিড থাকলে বিরোধী দলের সদস্য সংখ্যা কোনো ব্যাপার না। বর্তমান বিরোধীদলীয় নেতা, উপনেতাসহ আমরা সবাই একাধিকবার সংসদ সদস্য ছিলাম, অনেকে মন্ত্রীও ছিলেন। তাই দেশবাসী আমাদের ওপর ভরসা রাখতে পারেন। আমরা পুঙ্খানুপুঙ্খানু রূপে দায়িত্ব পালন করবো।
এসময় উপস্থিত ছিলেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের, ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য হাফিজ উদ্দিন আহমেদ, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য একেএম মোস্তাফিজুর রহমান, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা আলাউদ্দিন মিয়া, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক আজমল হোসেন লেবু, জাতীয় পার্টির নেতা আনিছুর রহমান আনিছ, জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার যুগ্ম আহ্বায়ক মো. শাফিউর রহমান শাফি, কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগরের সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেন প্রমুখ।
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )