আজকের তারিখ- Thu-25-04-2024

সাংবাদিক বুরহান উদ্দিন হত্যার প্রতিবাদে রৌমারীতে মানববন্ধন

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় দলীয় কোন্দলকে কেন্দ্র করে আওয়ামীলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হলে পেশাগত দায়িত্ব পালনকালে দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির গুলি বিদ্ধ হয়ে মৃত্যু বরণ করেন। এরই প্রতিবাদে কুড়িগ্রামের রৌমারীতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। ২৩ ফেব্রুয়ারি সকাল ১১ টায় রৌমারী থেকে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সকল সাংবাদিকবৃন্দের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে এ মানববন্ধন পালন করা হয়েছে। এসময় রৌমারী ও রাজিবপুর উপজেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সকল সাংবাদিক উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন মানবকন্ঠের প্রতিনিধি ইয়াছির আরাফাত নাহিদ।
মাননবন্ধনে উপস্থিত ছিলেন, রৌমারী প্রেসক্লাবের সভাপতি সুজাউল ইসলাম সুজা, বাংলাদেশ সমাচার উপজেলা প্রতিনিধি শাহ আ: মোমেন, উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আকতারুজ্জামান, যায়যায়দিনের প্রতিনিধি মিজানুর রহমান মিনু, এশিয়ান টিভির রৌমারী ও রাজিবপুর প্রতিনিধি মুরাদুল ইসলাম মুরাদ, যুগান্তর উপজেলা প্রতিনিধি এসএম সাদিক হোসেন, খবরপত্র ও আজকের জামালপুর প্রতিনিধি শওকত আলী মন্ডল, বাংলা টিভির প্রতিনিধি মাজহারুল ইসলাম, জেটিভি ও সবুজ নিশান শাহাদত হোসেন, স্বদেশ প্রতিদিনের নাজমুল আলম, সমকালের জিতেন চন্দ্র দাস, আমাদের নতুন সময় শফিকুল ইসলাম মাষ্টার, দৈনিক ভোরের কাগজ মাসুদ পারভেজ রুবেল, জনতা ও শিক্ষা ডট কম সাখওয়াত হোসেন সাখা, জামালপুর দিনকাল মিন্টু মিয়া, বার্তা বাজারের সাঈদ কাকন, দিনকালের এলাহী শাহরিয়ার নাজিম, আজকের কাগজের মাসুন রানা, সুখ বাদশা, গণ মানুষের আওয়াজ ইউনুস আলী, তথ্যধারা সাইফুল ইসলাম, সুধিদের মধ্যে বীরমুক্তিযোদ্ধা খন্দকার শামছুল আলম, সহকারি অধ্যাপক এম এ ফেরদৌস, প্রভাষক ফরিদ উদ্দিন, রৌমারী সদর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক আফজাল হোসেন বিপ্লব প্রমুখ।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তাগন বক্তব্যে বলেন, রাজনৈতিক প্রতিহিংসার শিকার দৈনিক বাংলাদেশ সমাচার ও বার্তা বাজারের নোয়াখালি প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কির’কে নির্মমভাবে গুলি করে হত্যায় জরিতদেরকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান এবং দোষি ব্যাক্তিদের শাস্তির জোর দাবী।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )