আজকের তারিখ- Sun-19-05-2024

চিলমারীতে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত

এস, এম নুআস: “উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ প্রতিপাদ্যকে সামনে রেখে কুড়িগ্রামের চিলমারীতে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ফিতা কেটে উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়। দিনব্যাপী মেলা শেষে পুরস্কার বিতরণের মধ্যদিয়ে মেলার সমাপ্তি ঘটে।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোছাঃ আছমা বেগম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান আজাদ জামান, চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোহাম্মদ রাশীদুল হক, উপজেলা মৎস্য অফিসার মোঃ নুরুজ্জামান খান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ তাহের আলী, উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আবু ছালেহ্ সরকার, একাডেমিক সুপারভাইজার আব্দুল হালিম, কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার প্রকৌশলী মোঃ আব্দুল হালিম প্রমুখ। মেলায় উপজেলার বিভিন্ন দপ্তর প্রধান, গণমাধ্যম কর্মী, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন। বিকেলে কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
ডিজিটাল উদ্ভাবনী মেলায় ৪টি প্যাভিলিয়নে সরকারি-বেসরকারী বিভিন্ন দপ্তর অংশগ্রহণ করে। উদ্বোধনী অনুষ্ঠানের পরে অতিথিবৃন্দ বিভিন্ন স্টল ঘুরে ঘুরে দেখেন। এছাড়াও অংশগ্রহণকারী স্টলের মধ্যে উদ্ভাবনী শ্রেষ্ঠদের মধ্যে ১ম, ২য় ও ৩য় ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )