আজকের তারিখ- Tue-18-06-2024

উলিপুরে চোরের উবদ্রব বেড়েছে

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুর পৌর শহরে চোরের উবদ্রব বেড়েছে। গত আগস্ট মাসে একের পর এক ছয়টি চুরির ঘটনায়  উলিপুর বাজারের দোকান মালিক ও শহরবাসীর মধ্যে চরম উদ্বেগ ও আতঙ্ক দেখা দিয়েছে। চুরি ঠেকাতে দিশেহারা হয়ে পড়েছে ভুক্তভোগীরা।

জানা ভিড, ১০ আগস্ট উলিপুর পৌর শহরের দয়ালপাড়ায় তৈয়বুর রহমানের বাড়ি থেকে একটি ১৫০সিসি বাজাজ ডিসকভার মোটরসাইকেল এবং গত ২৫ আগস্ট উপজেলা চত্বরের একটি বাসার নিচতলা থেকে শাহীন আলমের ১৫০সিসি বাজাজ পালসার মোটরসাইকেল চুরি হয়।

এ ঘটনায় গত ২৮ আগস্ট রাজারহাটের সেলিমনগর এলাকায় অভিযান চালিয়ে পুলিশ শাহীন আলমের চুরি হওয়া পালসার মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোরচক্রের মূলহোতা রাকিবুলকে গ্রেফতার করে।

পরে তার দেওয়া তথ্যমতে রংপুরের গঙ্গাচড়া এলাকা থেকে তৈয়বুর রহমানের বাজাজ ডিসকভার মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

এদিকে গত ২৯ আগস্ট রাতে মরিয়ম চক্ষু হাসপাতালের সামনে অবস্থিত ‘বেস্ট এন্টারপ্রাইজথর পরিচালক রুহুল আমিন প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করে বাড়িতে যান। পরদিন সকালে দোকান খুলতে গিয়ে দেখেন দোকানের উত্তর পাশের জানালার গ্রিল কেটে দোকানে থাকা ১৪ পিস ব্যাটারি যার মূল্য প্রায় এক লাখ ২৫ হাজার টাকা ও ক্যাশে থাকা নগদ ২০ হাজার টাকা চুরি হয়ে গেছে।

এ ঘটনায় গত ৩০ আগস্ট ভুক্তভোগী রুহুল আমিন উলিপুর থানায় সাধারণ ডায়েরি করেন। তবে ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এছাড়াও ওই এলাকার জনৈক গোলাম হোসেনের বাড়ির রান্নাঘর থেকে জিনিসপত্র চুরি হয়ে গেছে।

এবিষয়ে উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মর্তুজা বলেন, চুরির ঘটনায় এ পর্যন্ত দুইজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে এবং চুরি হওয়া মোটরসাইকেল দুটি উদ্ধার করা হয়।

এছাড়াও অন্য চুরির ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। এমনিভাবে একর পর এক চুরির ঘটনা ঘটছে।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )