আজকের তারিখ- Sat-18-05-2024

সহ-অভিনেত্রীকে বাঁশ দিয়ে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছিলেন মন্নরা চোপড়া!

আন্তর্জাতিক ডেস্ক: বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও পরিণীতি চোপড়ার চাচাতো বোন মন্নরা চোপড়া। দুই বোন বলিউড থেকে হলিউডেও দাপিয়ে বেড়াচ্ছে। কিন্তু বলিউডে মন্নরা ততটা জায়গা করতে পারেননি। সম্প্রতি তাকে নিয়ে গুরুতর অভিযোগ উঠেছে বলিপাড়ায়।

‘বিগ বস ১৭’-এর ঘরের সেরা পাঁচ প্রতিযোগীর মধ্যে অন্যতম মন্নরা। তাকে নিয়ে গুরুতর অভিযোগ আনলেন তার প্রথম সিনেমার সহ-অভিনেত্রী শ্রদ্ধা দাস।

বলিউডে মন্নরার হাতেখড়ি হয় ‘জিদ’ সিনেমার মাধ্যমে ২০১৪ সালে। কিন্তু সেই ছবিতে বিশেষ একটা ছাপ রাখতে পারেননি তিনি। এমনকি বলিউডেও তেমন সুবিধা করে উঠতে পারেননি। যদিও দক্ষিণী বিনোদন জগতের অন্যতম পরিচিত মুখ তিনি।

‘জিদ’ সিনেমা মুক্তির পর কেটে গেছে ৯ বছর। এত বছর পর মন্নরাকে নিয়ে মুখ খুললেন তার সহ-অভিনেত্রী শ্রদ্ধা। তার অভিযোগ, ছবির শুটিং চলাকালীন তাকে এমন মার মারেন মন্নরা যে হাসপাতালে ভর্তি হতে হয় শ্রদ্ধাকে।

এই প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রদ্ধা বলেন, ‘জিদ’ সিনেমার শুটিংয়ের ঘটনা। একটা দৃশ্যে মন্নরার আমাকে ধাক্কা দেওয়া কথা। অ্যাকশন পরিচালক বলেন হালকা ভাবে ধাক্কা দিতে। মন্নরা এত জোরে ধাক্কা দেন যে সিঁড়ি থেকে পড়ে যাই। আমি প্রথমে ভেবেছিলাম নতুন এসেছে বুঝতে পারেনি।

প্রথম দিনেই যে ক্ষান্ত হয়েছেন মন্নরা তেমনটা নয়। দ্বিতীয় দিনে নাকি আরও আগ্রাসন দেখান মন্নরা। শ্রদ্ধা বলেন, ‘দ্বিতীয় দিন আমার ও মন্নরার একটি মারপিটের দৃশ্য ছিল। ওকে বলা হয় শোলা দিয়ে আমাকে মারতে। কিন্তু কারও কথা না শুনে বাঁশের লাঠি দিয়ে মারতে শুরু করে, বুকে সজোরে লাথি মারে। শেষমেশ আমাকে হাসপাতালে ভর্তি হতে হয়।’

৯ বছর আগের ঘটে যাওয়া ঘটনা নিয়ে কখনও কোনও মন্তব্য করেননি শ্রদ্ধা। মন্নরা ‘বিগ বস্’-এর ফাইনালে উঠতেই এই অভিযোগ এনেছেন শ্রদ্ধা।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )