আজকের তারিখ- Fri-19-07-2024

খুনের আগে তোলা হয় আপত্তিকর ছবি

যুগের খবর ডেস্ক: এমপি আনোয়ারুল আজিম আনারকে হত্যার আগে মাস্টারমাইন্ড আক্তারুজ্জামান শাহীনের বান্ধবী শিলাস্তি রহমান ওরফে সেলেনিস্কির সঙ্গে আপত্তিকর ছবি তুলে রাখেন খুনীরা। সেই ছবি ছড়িয়ে ঘটনাকে ভিন্ন খাতে নেয়ার পরিকল্পনাও ছিলো খুনীদের। এছাড়া হত্যার আগে সেই ফ্ল্যাটে ক্লোরোফর্ম (চেতনানাশক) ছড়িয়ে দিয়ে অচেতন করা হয় এমপি আনোয়ারুল আজিম আনারকে। তদন্ত সংশ্লিষ্ট সূত্রে এ সকল তথ্য মিলেছে।
তবে এসব কিছুই বেমালুম অস্বীকার করেছেন অভিযুক্ত শিলাস্তি নামের সেই তরুণী। গতকাল শুক্রবার আদালতেও দাবি তুললেন, ‘আমি কিছুই জানি না।’
তদন্ত সংশ্লিষ্ট সূত্র জানায়, এমপি আনার হত্যার সময় কলকাতার সেই ফ্ল্যাটে ছিলেন শিলাস্তি রহমান। এবং হত্যা মিশন সফল হওয়ার পর ঢাকায় ফিরে শাহীনের ফ্ল্যাটে পার্টিতেও অংশ নেন তিনি।

ডিবি সূত্রে জানা যায়, ২২ বছর বয়সী এই শিলাস্তি মডেল হতে চেয়েছিলেন। কয়েক বছর আগে এক ক্লাব পার্টিতে শাহীনের নজর কাড়েন তিনি। এরপর তার বান্ধবী হয়ে যান। পুরান ঢাকার বাসা ছেড়ে ওঠেন উত্তরার মতো অভিজাত এলাকায়। আমেরিকা থেকে শাহীন দেশে এলে ঘুরে বেড়াতেন তার সঙ্গে। সবশেষ এমপি আনারকে হত্যার চূড়ান্ত প্রস্তুতিতে অংশ নিতে গত ৩০ এপ্রিল শাহীনের কলকাতা গমনেও সঙ্গে ছিলেন তার এই বান্ধবী। ১৩ মে এমপি খুন হওয়ার পর শিলাস্তি দেশে ফেরেন ১৫ মে।
এদিকে এমপি আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন রাজধানীর শেরেবাংলা নগর থানায় হত্যার উদ্দেশ্যে অপহরণের যে মামলা করেছেন, তাতে শিলাস্তি রহমানকে গ্রেপ্তার দেখিয়েছে ডিবি পুলিশ। গতকাল আদালতে হাজির করে তদন্ত কর্মকর্তা অন্য দুই আসামির সঙ্গে তারও ১০ দিনের রিমান্ড আবেদন করলেও আদালত তাদের ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
তদন্ত সূত্র বলছে, এমপি আনার খুনের সময়ে শিলাস্তি কলকাতার নিউ টাউনে সঞ্জীবনী গার্ডেনে শাহীনের ভাড়া করা ফ্ল্যাটেই অবস্থান করছিলেন। ভবনে প্রবেশ করে তিনি অবস্থান নেন ফ্ল্যাটের তৃতীয় তলায়। পরে তাকে নিচে নামিয়ে আনা হয়। ততক্ষণে নিচতলায় আনারকে অচেতন করে ফেলে খুনী চক্র। এরপর শিলাস্তির সঙ্গে আনারের আপত্তিকর ছবি তোলা হয়। ফের তিনি ফ্ল্যাটের ওপরের তলায় চলে যান। ব্লিচিং পাউডারের গন্ধ পেয়ে নিচে নেমে আসেন। খুনের বিষয়টি বুঝতে পেরে ফ্ল্যাট থেকে বেরিয়ে কলকাতা বিমানবন্দর এলাকার একটি হোটেলে অবস্থান করেন। পরে সেখান থেকে প্রধান কিলার আমানুল্লাহর সঙ্গে দেশে ফেরেন তিনি।
শিলাস্তির গ্রামের বাড়ি টাঙ্গাইলের নাগরপুরে। তবে তিনি বড় হয়েছেন পুরান ঢাকায়। অবশ্য এখন থাকেন উত্তরা এলাকায়। তিনি ধনাঢ্য পরিবারের কেউ না হলেও তার চলনে-বলনে আভিজাত্য থাকে সবসময়।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )