আজকের তারিখ- Thu-27-02-2020
 **   চিলমারীতে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত **   চিলমারীতে কারিতাসের সবুজ জীবিকায়নের প্রকল্প অবহিতকরন সভা অনুষ্ঠিত **   মোহনার সঙ্গে একই ছাদের নিচে নয় বছর জিৎ **   চাকরির প্রলোভনে তরুণীদের বাগিয়ে খদ্দেরদের মনোরঞ্জন **   ৭ মার্চকে জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় **   চিলমারীতে ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশের শিক্ষার গুরুত্ব ও শিশু ঝড়েপড়া রোধে করণীয় বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত **   চিলমারী প্রেস ক্লাবের ৩৩তম প্রতিষ্ঠা উপলক্ষে চিত্রাঙ্কন ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত **   উলিপুরে উৎসবমুখর পরিবেশে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত **   চিলমারী উপজেলা ছাত্রলীগের সম্পাদক শামিম মিয়াকে সাময়িকভাবে বহিস্কার : মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা **   তিন মামলায় স্বামীসহ ১৫ দিনের রিমান্ডে পাপিয়া

প্রতি মাসে এক লাখ টাকা করে পাবে যুব ক্রিকেট দল: পাপন

যুগের খবর ডেস্ক: বিশ্বকাপ জয় করলো অনূর্ধ্ব-১৯ দল (যুবদল)। বিশ্বকাপ তো জয় শেষ। এরপর কি হবে এই ক্রিকেটারদের? এ নিয়ে নানা কথা-বার্তা এখন থেকেই। বিসিবি কর্মকর্তারাও নানাভাবে ঘুরিয়ে-ফিরিয়ে গত দু-তিন দিন এ নিয়ে নানা কথা বলছিলেন।

অবশেষে বুধবার মিরপুরে সে ঘোষণা দিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

সবার কথাই ইতিবাচক। সবারই বক্তব্য, এই দলটাকে পরিচর্যা করতে হবে। সুন্দর পরিকল্পনা থাকতে হবে। তাদের এখনই এমনি এমনি ছেড়ে দেয়া যাবে না। ভবিষ্যৎ গঠনের লক্ষ্যে, দেশের ক্রিকেটের স্বার্থেই এদের পরিচর্যা করতে হবে।

বিসিবি সভাপতিও বিশ্বকাপ জয়ের পরদিন মিরপুরে সংবাদ সম্মেলনে এ কথার প্রতিধ্বনি তুলেছিলেন। জানিয়েছিলেন, তারা এ নিয়ে চিন্তা-ভাবনা করছেন। কার্যকর পরিকল্পনাও প্রণয়ন করার কথা বললেন।

কি সেই পরিকল্পনা? অবশেষে বুধবার মিরপুরে সে ঘোষণা দিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বিশ্বজয়ী ক্রিকেটাররা যেন হারিয়ে না যায়, সে জন্য তাদের নিয়ে বড় পরিকল্পনা হাতে নিয়েছে বিসিবি। বিশ্ববিজয়ী বীরদের বরণ করে নেয়ার পর আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে সে কথাই জানিয়েছেন পাপন।

অধিনায়ক আকবর আলিকে পাশে বসিয়ে বিসিবি সভাপতি পরিকল্পনার কথা জানাতে গিয়ে বলেন, ‘এই দলটিকে সম্পূর্ণ ইনট্যাক্ট রাখা হবে অনূর্ধ্ব-২১ দল হিসেবে। তাদের জন্য ভিন্ন ভিন্ন কোচিং স্টাফ এবং সর্বোচ্চ প্র্যাকটিস ফ্যাসিলিটি নিশ্চিত করা হবে। যত রকমের সর্বোচ্চ সুযোগ সুবিধা দেয়া যায় তার সবই দেয়া হবে। আগামী দুই বছর একসঙ্গে রেখে ট্রেনিং দেয়া হবে এবং এই পরবর্তী দুই বছর, প্রতি ক্রিকেটারকে মাসে এক লাখ টাকা করে পারিশ্রমিক দেয়া হবে। দুই বছর পর পারফরম্যান্স বিবেচনা করে নতুন সিদ্ধান্ত দেয়া হবে।’

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৯
Design & Developed By ( Nurbakta Ali )