আজকের তারিখ- Thu-28-03-2024
 **   ‘পরিবেশদূষণে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের অকালমৃত্যু’ **   বাংলাদেশ ও মার্কিন প্রধান বিচারপতির মধ্যে বৈঠক অনুষ্ঠিত **   যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদরাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী **   এলডিসির চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর **   কুড়িগ্রামের অর্থনৈতিক অঞ্চলে ভুটানের রাজা **   ‘অসুস্থতার জন্য এই পেশায় কোনো ছুটি নেই’ **   ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু, গ্রেপ্তারি পরোয়ানা জারি **   চিলমারীতে ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ প্রত্যাশা প্রকল্পের নবজাগরণ গ্রপের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন **   এখন আমি ওই মানুষটির ছায়াও আর মাড়াতে চাই না : পরীমণি **   জাতির কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়া উচিত বিএনপির: কাদের

রৌমারী সীমান্তে ইয়াবাসহ আটক-২

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রাম জেলার রৌমারী ও চর রাজিবপুর উপজেলাধীন জামালপুর ৩৫ বিজিবি পৃথক ৩টি অভিযান পরিচালনা করে সালাম ফকির (৪৯) ও রমজান আলী (২১) নামে দু’জনকে ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে। এসময় তাদের কাছ থেকে ২ লক্ষ ৩২ হাজার ৮৯০ টাকা মূল্যের ৬৬৬পিচ ভারতীয় ইয়াবা ট্যাবলেট, নগদ টাকা ও ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।
 জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়ন’র অধিনায়ক লেঃ কর্নেল এস এম আজাদ এক প্রেস ব্রিফিং-এ  জানান,  শুক্রবার (১৩মার্চ) সকাল ১১টা ৫০ মিনিটে চর রাজিবপুর উপজেলার আওতাধীন বালিয়ামারী বিওপি’র সুবেদার মিজানুর রহমান’র নেতৃত্বে ৫ সদস্যের একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ১০৭২/এমপি সীমান্ত এলাকায় শিবেরডাংগী নামক গ্রামে মাদক বিরোধী অভিযান চালিয়ে রমজান আলী নামে একজনকে আটক করে। এসময় ৪৯৫ পিচ ভারতীয় ইয়াবা ট্যাবলেট, ২টি মোবাইল ফোন ও বাংলাদেশী নগদ ৮৯০টাকা জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ১ লক্ষ ৮১ হাজার ১৯০ টাকা। ধৃত রমজান আলী রৌমারী উপজেলার নটানপাড়া এলাকার গোলাম হোসেনের পূত্র।
 এর আগে সকাল ১০টায় হিজলামারী বিওপি’র হাবিলদার আব্দুল জলিলের নেতৃত্বে ৬ সদস্যের একটি টহলদল চর রাজিবপুর সীমান্ত এলাকার ১০৬৭/২ এর এক কিলোমিটার অভ্যন্তরে চর ফুলকাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ২৬ হাজার ৪শ’ টাকা মূল্যের ৮৮পিচ মালিকবিহিন ভারতীয় ইয়াবা ট্যাবলেট আটক করে।
 এছাড়াও বৃহস্পতিবার ভোররাতে রৌমারী বিওপি’র হাবিলদার ইসমাইল হোসেনের নেতৃত্বে ৪ সদস্যের একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে সীমান্ত পিলার ১০৬৩/এমপি’র এক কিলোমিটার অভ্যন্তরে উপজেলার চর বামনেরচর এলাকায় অভিযান চালিয়ে ২৫ হাজার টাকা মূল্যের ৮৩পিচ ভারতীয় ইয়াবা ট্যাবলেট ও একটি মোবাইল ফোনসহ সালাম ফকির নামে একজনকে আটক করেছে। ধৃত ব্যক্তি একই গ্রামের আবু বক্করের পূত্র।
 এ ব্যাপারে জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়ন’র অধিনায়ক লেঃ কর্নেল এস এম আজাদ জানান, আটককৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মামলা দিয়ে শুক্রবার বিকেলে পুলিশে সোপর্দ করা হয়েছে। জব্দকৃত ইয়াবা ট্যাবলেট ব্যাটালিয়ন সদরে জমা রাখা হবে, যা পরবর্তীতে ধ্বংস করা হবে।
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )