আজকের তারিখ- Sun-05-07-2020
 **   ভারতের ধুবরীতে মৃত চিলমারীর বকুল মিয়ার দাফন সম্পন্ন **   শেখ হাসিনা ক্ষমতায় থাকলে না খেয়ে মরবে না কেউ: প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি **   সরব হলেন তানহা **   দেশে করোনায় মৃত্যু ২০০০ ছাড়াল **   হাত বাড়ালেই আমাদের পাবেন: বন্যাদুর্গতদের ত্রাণ প্রতিমন্ত্রী **   চিলমারীতে করোনা উপসর্গ নিয়ে প্রাক্তন চেয়ারম্যানের মৃত্যু **   করোনাভাইরাসে মারা গেলেন আরও ২৯ জন **   ‘বেশিরভাগ মানুষেরই ভ্যাকসিন লাগবে না’ **   চিলমারীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ৯৩৪জন বন্যার্ত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ **   দেশে প্রথম করোনার ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা গ্লোব বায়োটেকের

সরকারের লুটপাটে দেশটা শ্মশানে পরিণত হয়েছে: ফখরুল

যুগের খবর ডেস্ক:  গত এক যুগে সরকারের লুটপাটে দেশটা শ্মশানে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, সরকারের মদদেই সর্বস্তরে দুর্নীতির বিস্তার হয়েছে।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে যুবদল আয়োজিত এক মানববন্ধনে তিনি এ বক্তব্য রাখেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে এ কর্মসূচি আয়োজন করা হয়।

মির্জা ফখরুল ইসলাম বলেন, ধর্মের কল বাতাসে নড়ে। আওয়ামী লীগের সভানেত্রীর সবচেয়ে প্রিয় সন্তান ছাত্রলীগের নেতারা ঘুষ বাণিজ্যের সঙ্গে জড়িত। ফেয়ার শেয়ার আবার এক দুই কোটি টাকা নয়, ৮৬ কোটি টাকা। ঢাকা শহরে ৬০টি ক্যাসিনো চালাচ্ছে যুবলীগ নেতারা বা আওয়ামী লীগের নেতারা। এখন নিজেরা ধরা পড়ে গেছে। এতে প্রমাণিত হয়েছে- এদেশ দুর্নীতিতে পূর্ণ হয়েছে, সরকার সেখানে মদদ দিচ্ছে, আওয়ামী লীগ সেখানে মদদ দিচ্ছে। আজ প্রমাণিত হয়েছে, সরকার রাষ্ট্র পরিচালনায় ব্যর্থ।

তিনি বলেন, আজকে হত্যা করা হচ্ছে, খুন করা হচ্ছে- কোনো বিচার হচ্ছে না। ছোট শিশু সে পর্যন্ত ধর্ষিতা হচ্ছে। কিন্তু সরকারের কোনো মাথা ব্যথা নেই। কোথাও আইনের শাসন নেই, যাকে যখন খুশি তুলে নিয়ে যায়, কোথাও ন্যায়বিচার নেই। এই সরকার যতদিন থাকবে দেশে আইন থাকবে না, বিচার থাকবে না, ন্যায়বিচার থাকবে না, মানুষের জীবনের কোনো নিরাপত্তা থাকবে না।

বিশ্ববিদ্যালয়ে দলীয় লোক নিয়োগের সমালোচনা করে ফখরুল বলেন, বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর যাদেরকে সবসময় সম্মান করি, মাথার উপরে রাখি তারাও ঘুষ ব্যবসার সঙ্গে জড়িত। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা তাদের ভাইস চ্যান্সলরের বিরুদ্ধে আন্দোলন করছে। বিনা পরীক্ষায় সেখানে ভর্তি হচ্ছে।

সংগঠনের সভাপতি সাইফুল আলম নিরবের সভাপতিত্বে ও সুলতান সালাউদ্দিন টুকুর পরিচালনায় মানববন্ধনে বিএনপির মীর নেওয়াজ আলী, যুব দলের মোরতাজুল করীম বাদরু, নুরুল ইসলাম নয়ন, মামুন হাসান, এসএম জাহাঙ্গীর, রফিকুল ইসলাম মজনু, শফিকুল ইসলাম মিল্টন, গোলাম মাওলা শাহিন ও  রেজাউল করীম পল প্রমুখ বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ jugerkhabor@gmail.com, smnuas1977@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৯
Design & Developed By ( Nurbakta Ali )